Sanjay Dutt

দক্ষিণের ছবিতে প্রভাসের সঙ্গে রয়েছেন সঞ্জয়? শুটিং স্পট থেকে গোপন ছবি ফাঁস

দক্ষিণে সঞ্জয়ের নতুন ছবির কথা জানাজানি হয়ে গেল। তেলুগু মহাতারকা প্রভাসের সঙ্গে এই ছবিতে অভিনয় করবেন তিনি। খলনায়ক চরিত্রেই থাকছেন কি না, তা নিয়ে সংশয় কাটেনি।

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৭ ফেব্রুয়ারি ২০২৩ ১৪:২১
Sanjay Dutt to play a significant role in Prabhas’ next film

নির্মাতারা যদিও এখনই ছবির বিষয়ে কিছু প্রকাশ করতে চাইছেন না, গোপনীয়তার চাদরে মুড়ে রাখতে চাইছেন সবটা। ফাইল চিত্র।

হইহই করে সঞ্জয় দত্ত চলেছেন দক্ষিণী ছবিতে। কেবল বলিউডেই নয়, দক্ষিণেও তাঁর খলনায়ক-জাদু ছড়িয়ে পড়েছে। সেখানকার দর্শকও তাঁকে খলনায়ক হিসাবে পেতে চান নিজেদের ছবিতে। গত বছরের সুপারহিট ছবি ‘কেজি এফ ২’-তে খলচরিত্রে তাঁর অভিনয় দাগ কেটেছিল। সে ছবিতে যশও ছিলেন যদিও।

থলপতি বিজয়ের ‘লিও’ ছবিতেও সই করেছিলেন সঞ্জয়। এ বার জানা গেল দক্ষিণে তাঁর নতুন ছবির কথা। তেলুগু মহাতারকা প্রভাসের সঙ্গে এই ছবিতে অভিনয় করবেন তিনি। খলনায়কের চরিত্রেই থাকছেন কি না, তা নিয়ে সংশয় কাটেনি অবশ্য।

Advertisement

ছবির নাম এখনও ঠিক হয়নি।পরিচালক মারুথি। নির্মাতাদের তরফে আনুষ্ঠানিক ঘোষণা না হলেও ছবিটির কাজ শুরু হয়েছে ২০২২ সালের অক্টোবর থেকে। মুখ্য চরিত্রে রয়েছেন প্রভাস এবং মালবিকা মোহন।

সঞ্জয় অভিনীত চরিত্রটিও অত্যন্ত গুরুত্বপূর্ণ। গোপন সূত্রে খবর, প্রভাসের ঠাকুরদার ভূমিকায় অভিনয় করতে চলেছেন তিনি। সঞ্জয় এবং প্রভাসের দৃশ্যগুলি শুট করা হবে মার্চ মাসের শেষে।

হঠাৎই এই ছবি নিয়ে কথাবার্তা, চর্চা শুরু হয়ে গিয়েছিল কয়েক সপ্তাহ আগে ছবির সেটের কিছু ছবি ভাইরাল হয়ে যাওয়ায়। নির্মাতারা যদিও এখনই ছবির বিষয়ে কিছু প্রকাশ করতে চাইছেন না, গোপনীয়তার চাদরে মুড়ে রাখতে চাইছেন সবটা।

তবে ইতিমধ্যেই কেউ শুটিংয়ের জায়গা থেকেই প্রভাস ও পরিচালকের একটি ছবি তুলে সমাজমাধ্যমে দিয়ে দেন, অনুরাগীরা রাতারাতি ভাইরাল করে দেন সেটি। ফাঁস হয়ে যাওয়া ছবিতে পরিচালক ও অভিনেতাকে পরস্পরের সঙ্গে কথা বলতে দেখা যায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement