Salman Khan

সলমনকে হুমকি! চিন্তায় ছবির নির্মাতারা, ‘সিকন্দর’-এর শুটিং কি পিছিয়ে যাবে? জল্পনা বলিউডে

সলমনের বান্দ্রার বাড়ির বাইরে চব্বিশ ঘণ্টা পুলিশ মোতায়েন করা হয়েছে। বাড়ির সামনে একাধিক গার্ড রেল। চারপাশে বসানো হয়েছে অত্যাধুনিক সিসিটিভি ক্যামেরা।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৭ অক্টোবর ২০২৪ ১৯:১২
image of Salman Khan

সলমন খান। গ্রাফিক: আনন্দবাজার অনলাইন।

এনসিপি নেতা বাবা সিদ্দিকি খুন হওয়ার পর থেকেই সলমন খানের নিরাপত্তা বাড়িয়েছে মুম্বই পুলিশ। লাগাতার হুমকি পাচ্ছেন অভিনেতা। এরই মধ্যে বৃহস্পতিবার তদন্তের চার্জশিটে একাধিক তথ্য প্রকাশ করেছে মুম্বই পুলিশ। জানা গিয়েছে, গ্যাংস্টার লরেন্স বিশ্নোইয়ের দলের লোকেরা এর মধ্যেই গুজব ছড়িয়েছে, ভাইজান-এর আগামী ছবি ‘সিকন্দর’-এর শুটিং নাকি সাময়িক ভাবে বন্ধ হয়ে যেতে পারে।

Advertisement

নিরপত্তা সুনিশ্চিত করতে সলমনকে ‘ওয়াই’ কাটাগরির নিরাপত্তা দিয়েছে মহারাষ্ট্র সরকার। ১২ অক্টোবর মুম্বইয়ে বাবা সিদ্দিকি খুন হন। সেই সময় ‘সিকন্দর’ ছবির শুটিং করছিলেন ভাইজান। খবর পেয়েই তিনি শুটিং ফ্লোর থেকে সরাসরি হাসপাতালে পৌঁছন। পরের দিন অভিনেতা সিদ্দিকির শেষকৃত্যেও উপস্থিত ছিলেন।

খবর ছড়ায়, নিরাপত্তার কারণে সলমনের ছবির শুটিংয়ের তারিখ ও সময় বাতিল করা হয়েছে। কিন্তু অভিনেতার এক ঘনিষ্ঠ সূত্র এই দাবি নস্যাৎ করে দিয়েছেন। তিনি জানিয়েছেন, সলমনের সঙ্গে সব সময়েই নিরাপত্তারক্ষীরা রয়েছেন। বাবা সিদ্দিকি খুন হওয়ার পর এখন সেই দলে আরও আট-দশ জন কর্মী যুক্ত হয়েছেন। শুটিং ফ্লোরে সলমন উপস্থিত হওয়ার আগেই সুরক্ষা দল পৌঁছে যায়। সদস্যেরা আগে শুটিং ফ্লোর খতিয়ে দেখেন। তার পর সেটে প্রবেশ করেন ভাইজান। এই মুহূর্তে মুম্বইয়ে বান্দ্রায় সলমনের বাড়ির বাইরেই চব্বিশ ঘণ্টা পুলিশ মোতায়েন করা হয়েছে। বাড়ির সামনে রাখা হয়েছে গার্ড রেল। বসানো হয়েছে অত্যাধুনিক সিসিটিভি ক্যামেরা।

সূত্রের দাবি, সলমনের নিরাপত্তার কারণে ছবির শুটিং কয়েক দিনের জন্য পিছিয়ে যেতে পারে। কিন্তু তার মানে এই নয় যে এখন ছবির শুটিং বন্ধ হয়ে যাবে। শোনা যাচ্ছে, নির্মাতারা আগামী ডিসেম্বর নাগাদ ছবির শুটিং শেষ করতে চেয়েছিলেন। কিন্তু বর্তমান পরিস্থিতিতে ছবির শুটিং সম্ভবত জানুয়ারি মাস নাগাদ শেষ হবে। আগামী বছরে মার্চ মাসে মুক্তি পাবে এআর মুরুগাদস পরিচালিত ‘সিকন্দর’।

আরও পড়ুন
Advertisement