Ashish Vidyarthi Wife

এক কন্যাসন্তানের মা রূপালি, আশিসের সঙ্গে বিয়ের আগে কেমন ছিল তাঁর অতীত?

আশিস বিদ্যার্থীকে বিয়ের পরই রাতারাতি প্রচারের আলোয় চলে আসেন রূপালি বড়ুয়া। কিন্তু কেমন ছিল তাঁর অতীত?

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২৭ মে ২০২৩ ১৭:৫৩
Rupali Barua and Ashish Vidyarthi

অভিনেতাকে বিয়ে করেই রাতারাতি প্রচারের আলোয় আসা রূপালির অতীত কেমন ছিল? ছবি: সংগৃহীত।

বয়স ষাট ছুঁই ছুঁই। এর মাঝেই নিজের জীবনের দ্বিতীয় ইনিংস শুরু করেছেন অভিনেতা আশিস বিদ্যার্থী। ২৫ মে পোশাকশিল্পী রূপালি বড়ুয়াকে বিয়ে করেন অভিনেতা। যদিও রূপালিকে বিয়ে করার আগে অভিনেত্রী শকুন্তলা বড়ুয়ার মেয়ে পিলু বিদ্যার্থীর সঙ্গে বাইশ বছরের দাম্পত্য জীবন কাটিয়েছেন। একটি পুত্রসন্তান ও রয়েছে তাঁদের। বিদেশে পড়াশোনা করে চাকুরিরত। আশিসের অতীত প্রায় কম বেশি সকলেরই জানা কিন্তু অভিনেতা বিয়ে করেই রাতারাতি প্রচারের আলোয় অসমের এই উদ্যোগপতির কেমন ছিল জীবনটা?

Advertisement

রূপালির দ্বিতীয় বিয়ে এটা। এর আগে চিকিৎসক মিতম বড়ুয়ার স্ত্রী ছিলেন রূপালি। ইংল্যান্ডেই থাকতেন তাঁরা। সেখানেই স্বামীর সঙ্গে একটি রিটেল ব্র্যান্ড চালু করেন তাঁরা। কিন্তু দু’বছর পর সেই কোম্পানি বন্ধ করে দেন রূপালি। স্বামী মিতামের মৃত্যুর পর ভেঙে পড়েন রূপালি। তার পরই ভারতে ফিরে এসেছে। দেশে ফিরে হ্যান্ডলুম নিয়ে কাজ শুরু করেন। ‘ন্যামেগ’ নামের একটি ব্র্যান্ডের প্রতিষ্ঠাতা তিনি। কলকাতায়ও ব্যবসা রয়েছে তাঁর। রূপালির আগের পক্ষে একটি কন্যাসন্তান রয়েছেন। মায়ের বিয়েতে হাজির ছিলেন। এমনকি, আশিস-রূপালির সঙ্গে ছবিও তোলেন। অভিনেতার বর্তমান স্ত্রীর সম্পত্তির পরিমাণ নেহাত কম নয়। তবে অতীতের ঝ়ড়ঝাপটা পেরিয়ে আশিসের সঙ্গে ভবিষ্যৎ খুঁজে পেলেন রূপালি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement