sharukh khan

Don 3: ‘ডন থ্রি’তে একসঙ্গে দুই ডন? শাহরুখকে নিয়ে বিগ বি-র পোস্টে শুরু জল্পনা

আবার পর্দায় এক সঙ্গে দেখা যাবে অমিতাভ-শাহরুখকে? তাও আবার ‘ডন’-এর সিকুয়েলে!

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৯ জুন ২০২২ ১২:২১
অমিতাভের সঙ্গে আবার এক ছবিতে শাহরুখ?

অমিতাভের সঙ্গে আবার এক ছবিতে শাহরুখ? ছবি: ইনস্টাগ্রাম।

আবার পর্দায় এক সঙ্গে অমিতাভ বচ্চন এবং শাহরুখ খান? তাও আবার কি না ‘ডন’-এর সিকুয়েলে! শনিবার রাতে বিগ বি-র পোস্ট ঘিরে তুঙ্গে জল্পনা। কেউ কেউ একে একে দুই করে ধরেই নিয়েছেন, ফারহান আখতারের আগামী ছবি আদতে ‘ডন থ্রি’। এ বিষয়ে নাকি প্রিয়ঙ্কা চোপড়ার সঙ্গেও কথা বলেছেন ‘ডন’ এবং ‘ডন ২’-র পরিচালক।

শনিবার নেটমাধ্যমে একটি ছবি পোস্ট করেন অমিতাভ। তাতে দেখা যাচ্ছে, তাঁর অভিনীত ‘ডন’ সিনেমার পোস্টারে সই করছেন তিনি। পাশে বসে তাঁর দিকে তাকিয়ে আছেন আর এক ‘ডন’ শাহরুখ। ছবির ক্যাপশনে মেগাস্টার লিখেছেন, ‘একই শিরায় অবিরত প্রবহমান... ডন।’

Advertisement

এই পোস্ট থেকেই গুঞ্জন ছড়িয়েছে ‘ডন থ্রি’ নিয়ে। নেটাগরিকদের অনেকে মনে করছেন, ‘ডন’ এর পরবর্তী সিকুয়েলে একসঙ্গে দেখা যাবে অমিতাভ-শাহরুখকে।

আরও একটা গুঞ্জন হল, শাহরুখ অভিনীত ‘ডন’-এর পরিচালক ফারহান আখতারকে নিয়ে। এখন ‘জি লে জরা’ সিনেমার কাজ শুরু করেছেন পরিচালক। ওই ছবিতে রয়েছেন শাহরুখের ‘ডন’-এর নায়িকা প্রিয়ঙ্কা চোপড়া। এ ছাড়াও আছেন ক্যাটরিনা কাইফ এবং আলিয়া ভট্ট। অনেকে মনে করছেন, এই কাজের পরে ‘ডন থ্রি’-র কাজ শুরু হবে। যদিও এ নিয়ে অমিতাভ, শাহরুখ বা ফারহান কেউই কোনও মন্তব্য করেননি।

অমিতাভ অভিনীত ‘ডন’ মুক্তি পায় ১৯৭৮ সালে। ওই ছবির রিমেক হয় ২০০৬ সালে। ‘ডন ২’ ছবিটি রিলিজ হয় ২০১১ সালে। এ বার ‘তৃতীয়’ ‘ডন’ ছবির অপেক্ষায় দর্শকদের মনে প্রত্যাশার পারদ চড়ছে।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

আরও পড়ুন:
আরও পড়ুন
Advertisement