entertainment

স্ত্রী-র হাত ভাঙলে তাঁর চুলের যত্ন নিন, উদাহরণ দিলেন রীতেশ

কিছু দিন আগে হাতে চোট পেয়েছেন স্ত্রী জেনেলিয়া, কিন্তু তাঁর আর একটি হাত হয়ে উঠেছেন তাঁর স্বামী অভিনেতা রীতেশ দেশমুখ।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৮ মার্চ ২০২১ ১৩:১৩
জেনেলিয়া ডি’সুজা  ও  রীতেশ দেশমুখ।

জেনেলিয়া ডি’সুজা ও রীতেশ দেশমুখ।

বলিউডে তাঁদেরকে ‘লাভ বার্ডস’ এবং ‘কিউটেস্ট কাপল’ বলা হয়। অর্থাৎ তাঁরা একে অপরকে ছেড়ে থাকতে পারেন না। তা ছাড়া নেটাগরিকরা তাঁদের একসঙ্গে দেখতে পছন্দ করেন। রীতেশ দেশমুখ ও জেনেলিয়া ডি’সুজা।

২০০৩ সালে তাঁদের দু’জনের প্রথম ছবি ‘মুঝে তেরি কসম’। সেই থেকেই আলাপ এবং প্রেম। তার প্রায় ১০ বছর বাদে ২০১২ সালে জেনেলিয়া ও রীতেশ বিয়ে করেন। আজ তাঁরা ৪ জন। রিয়ান ও রাহিল—দুই পুত্রসন্তানকে নিয়ে জীবন কাটাচ্ছেন তাঁরা। সাক্ষী নেটাগরিকরা।

Advertisement

ফের রিল ভিডিয়ো জেনেলিয়ার প্রোফাইলে। কিছু দিন আগে হাতে চোট পেয়েছেন অভিনেত্রী। হাত বাঁধা। কিন্তু তাঁর আর একটি হাত হয়ে উঠেছেন তাঁর স্বামী অভিনেতা রীতেশ দেশমুখ। স্ত্রী-র চুল বেঁধে দিচ্ছেন অতি যত্নে। পুরস্কার হিসেবে রীতেশকে জড়িয়ে ধরলেন ‘জানে তু ইয়া জানে না’র অদিতি। আর সেই ভিডিয়োর প্রেমে পড়লেন নেটাগরিকরা।

ভিডিয়োর পিছনে গান বাজালেন জেনেলিয়া। নিজেও সেই গানের কথায় ঠোঁট মেলালেন। আর বলতে চাইলেন, ‘যে আমার দুর্দিনেও আমাকে ভালবাসবে, তাকেই চাই আমি’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement