Ritabhari Chakraborty

Hrithik-Ritabhari: ঋতাভরীর নতুন ছবির পোস্টার টুইট করে তাঁর নামোল্লেখ করেননি হৃতিক, বিদ্রুপের মুখে নায়িকা

হৃতিকের প্রসঙ্গ তুলে আনায় অভিনেত্রীর বিরুদ্ধে ‘দেখনদারি’-র অভিযোগও তুললেন কেউ কেউ।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৮ জুন ২০২১ ১৬:৩৭
ঋতাভরী চক্রবর্তী ও হৃতিক রোশন।

ঋতাভরী চক্রবর্তী ও হৃতিক রোশন।

রবিবার ঋতাভরী চক্রবর্তী তাঁর আগামী ছবি ‘ব্রোকেন ফ্রেম’-এর প্রথম পোস্টার প্রকাশ করলেন। রামকমল মুখোপাধ্যায় পরিচালিত এই ছবিতে মুম্বইয়ের অভিনেতা রোহিত রায়ের বিপরীতে দেখা যাবে ঋতাভরীকে। অভিনেত্রী সেই ছবি পোস্ট করে লিখলেন, ‘নেটমাধ্যমে এই ছবির পোস্টার প্রথম প্রকাশিত হয়েছে হৃতিক রোশনের হাত ধরে।’ অধিকাংশ নেটাগরিকের শুভেচ্ছা ও ভালবাসা পেলেন অভিনেত্রী। কিন্তু হৃতিক রোশনের নাম উল্লেখ করা নিয়ে সমালোচনার শিকার হলেন তিনি।

কেবল পোস্টারের ছবি নয়, ঋতাভরী তার সঙ্গে দিয়েছেন বলি তারকা হৃতিক রোশনের টুইটের ছবিও। যেখানে দেখা যাচ্ছে, রবিবার সকালে ‘ব্রোকেন ফ্রেম’-এর পোস্টার শেয়ার করেছেন ‘কোই মিল গয়া’-র অভিনেতা। সঙ্গে লিখেছেন, ‘আমার বন্ধু রোহিত অভিনীত, রামকমল মুখোপাধ্যায় পরিচালিত হিন্দি স্বল্পদৈর্ঘ্যের ছবি ‘ব্রোকেন ফ্রেম’ ইম্যাজিন ইন্ডিয়া মাদ্রিদ ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভালে মনোনীত হয়েছে। শুভেচ্ছা বন্ধু। প্রেমের এই গল্পটি সবাই দেখুন।’

Advertisement

বলি তারকার হাত ধরে প্রথম বার ছবির পোস্টার মুক্তি পাওয়ার খবর দিতে চেয়েছিলেন ঋতাভরী। কিন্তু তাঁর এই সুখবর সোজা চোখে নিলেন না একাধিক নেটাগরিক। হৃতিকের পোস্ট দেখে ঠাট্টা করার সুযোগ পেয়ে গেলেন তাঁরা। এক নেটাগরিক মশকরা করে লিখলেন, ‘হৃতিক কিন্তু আপনার নামোল্লেখ করেননি। বাকি সবার নাম লিখেছেন।’ অন্য এক জন আফসোস প্রকাশ করে লিখলেন, ‘তোমাকে অন্তত ট্যাগ করা উচিত ছিল হৃতিকের।’ কারও প্রশ্ন, ‘এখানে হৃত্বিকের কী ভূমিকা? বুঝলাম না।’ কেউ কেউ ঠাট্টা করে বললেন, ‘আদৌ হৃতিক এই ছবি দেখবেন কিনা সন্দেহ।’ কেউ আবার অভিনেত্রীর বিরুদ্ধে ‘দেখনদারি’ করার অভিযোগও তুললেন। এই একই কথা ঘুরিয়ে ফিরিয়ে একাধিক নেটাগরিক অভিনেত্রীর মন্তব্য বাক্সে এসে বলতে থাকলেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement