Rhea Chakraborty

ক’দিন আগে সুশান্তকে ‘মানসিক রোগী’র তকমা দিয়েছেন, এ বার নতুন প্রেমিকের সঙ্গে সম্পর্কে সিলমোহর দিলেন রিয়া!

সুশান্তকে ভুলে নতুন জীবনের দিকে এগোচ্ছেন অভিনেত্রী। খুব শীঘ্রই নাকি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন রিয়া!

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২১ অক্টোবর ২০২৩ ১৪:১২
(বাঁ দিকে) সুশান্ত সিংহ রাজপুত। (ডান দিকে) রিয়া চক্রবর্তী।

(বাঁ দিকে) সুশান্ত সিংহ রাজপুত। (ডান দিকে) রিয়া চক্রবর্তী। ছবি: সংগৃহীত।

২০২০ সালে অভিনেতা সুশান্ত সিংহ রাজপুতের আকস্মিক প্রয়াণের পর ওলটপালট হয় যায় রিয়া চক্রবর্তীর জীবন। অভিনেতার মৃত্যুর জন্য কাঠগড়ায় দাঁড় করানো হয় তাঁর প্রেমিকা রিয়াকে। মাস দুয়েক জেলেই কাটাতে হয় তাঁকে। তার পর মাঝের দু’বছর ছিলেন লোকচক্ষুর আড়ালে। তবে জীবন বহমান। সুশান্তের স্মৃতি পিছনে ফেলে এগিয়ে গেলেন রিয়া। বেশ কিছু কাজও পেয়েছেন। সম্প্রতি একটি টেলিভিশন অনুষ্ঠানে সুশান্তের বিষয়ে প্রশ্ন করা হলে অভিনেত্রী প্রয়াত অভিনেতার মানসিক স্বাস্থ্য নিয়ে কথা বলেন। সুশান্ত যে অবসাদের রুগী ছিলেন, সে কথাও জানান তিনি। তবে এ বার সুশান্তকে ভুলে নতুন জীবনের দিকে এগোচ্ছেন অভিনেত্রী। সম্প্রতি প্রেমিক নিখিল কামাথের সঙ্গে এক গাড়িতে দেখা গেল তাঁকে।

Advertisement
নিখিলের সঙ্গে রিয়া।

নিখিলের সঙ্গে রিয়া। ছবি: সংগৃহীত।

দিল্লির শিল্পপতি নিখিল কামাতের সঙ্গে প্রাক্তন বিশ্বসুন্দরী মানুষী চিল্লারের প্রেমের খবর শোনা গিয়েছিল চলতি বছরের গোড়ার দিকে। শোনা যায়, খুব শীঘ্রই একত্রবাস শুরু করবেন তাঁরা। কিন্তু সে সব হওয়ার আগেই নাকি ছাড়াছাড়ি হয়ে যায়। কারণ, তৃতীয় ব্যক্তির আগমন। গুঞ্জন, তাঁদের সম্পর্কে নাকি ঢুকে পড়েছেন রিয়া। সম্প্রতি ফিফা বিশ্বকাপে কাতারে নিখিলের সঙ্গে দেখা গিয়েছিল তাঁকে। এ ছাড়াও দিন কয়েক আগে হৃষীকেশে যান। তবে এ বার সাজপোশাকে রংমিলান্তি করে এক অনুষ্ঠানে গেলেন রিয়া-নিখিল। অ্যাসেট ম্যানেজমেন্ট সংস্থা ‘জ়িরোধা’র কর্ণধার নিখিল। ২০১৯ সালে ইটালির বাসিন্দা আমান্ডাকে বিয়ে করেন তিনি। তবে সেই বিয়ে খুব বেশি দিন টেকেনি। ২০২১ সালে প্রথম স্ত্রীর সঙ্গে বিবাহবিচ্ছেদ হয় নিখিলের। তার পর মানুষীর সঙ্গে মাস কয়েকের প্রেম। খবর, রিয়ার সঙ্গে ফের গাঁটছড়া বাঁধবেন এই শিল্পপতি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement