Rhea Chakraborty

আইন ভেঙে ফের বিপাকে রিয়া? প্রেমিকের সঙ্গে মিলে কী এমন কাণ্ড ঘটালেন অভিনেত্রী!

আপাতত স্বাভাবিক জীবনে ফেরার চেষ্টায় রিয়া। কিন্তু তাঁর কথাবার্তা, কাজকর্মের কারণে ইদানীং তিনি উঠে আসছেন সংবাদ শিরোনামে।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৭ অগস্ট ২০২৪ ১৮:২৮
Image of Rhea Chakraborty

রিয়া চক্রবর্তী। ছবি: সংগৃহীত।

বিতর্ক তাঁর পিছু ছাড়তেই চায় না। পেশায় অভিনেত্রী হলেও মানুষ তাঁকে বেশি চেনেন বিতর্কের কারণেই। ২০২০ সালের জুন মাসে মু্ম্বইয়ের ফ্ল্যাট থেকে উদ্ধার হয় সুশান্ত সিং রাজপুতের দেহ। সেই সময় অভিনেতার সঙ্গে সম্পর্কে ছিলেন রিয়া চক্রবর্তী। আদতে বাঙালি, এই অভিনেত্রীকে নিয়ে সেই প্রথম শুরু হয় বিতর্ক। সুশান্তের অস্বাভাবিক মৃত্যুর মামলায় টানাটানি শুরু হয় রিয়াকে নিয়ে। মাদক যোগ থাকার অভিযোগে কারাদণ্ডও ভোগ করতে হয়েছে তাঁকে।

Advertisement

আপাতত স্বাভাবিক জীবনে ফেরার চেষ্টায় রিয়া। কিন্তু তাঁর কথাবার্তা, কাজকর্মের কারণে ইদানীং তিনি উঠে আসছেন সংবাদ শিরোনামে। সম্প্রতি একটি পডকাস্ট চ্যানেল খুলে সুস্মিতা সেনের সাক্ষাৎকার নিয়েছিলেন রিয়া। সেখানে নিজেকেই ‘সুযোগসন্ধানী’বলে অভিহিত করেছিলেন। আসলে এই উক্তির মধ্যে ছিল অভিমান। সুশান্তের মৃত্যুর পর তাঁকে অনেক অভিযোগের তির হজম করতে হয়েছে।

এ বার ফের তাঁর ভুল ধরলেন নেটাগরিকেরা। শোনা যাচ্ছে, এই মুহূর্তে তিনি সম্পর্কে রয়েছেন, উদ্যোগপতি নিখিল কামাথের সঙ্গে। সম্প্রতি এক সংবাদ সংস্থা সমাজমাধ্যমে রিয়া ও নিখিলের একটি ভিডিয়ো পোস্ট করেছে। সেখানে দেখা যাচ্ছে মুম্বইয়ের রাস্তায় নিখিলের মোটরবাইকের পিছনে বসে যাচ্ছেন তিনি। পরনে ডেনিম জ্যাকেট, মুখে মাস্ক। কিন্তু মাথায় নেই হেলমেট। বাইক চালকের মাথায় অবশ্য হেলমেট ছিল।

এর পরই নেটাগরিকেরা বলতে শুরু করেন, “রিয়ার জন্য আলাদা আইন না কি, মাথায় হেলমেট নেই যে!” আর এক নেটাগরিক মন্তব্য করেন, “বাইক চড়ার সময় কি আর হেলমেট পরার প্রয়োজন হচ্ছে না?”

গত মাসে, রিয়া ‘চ্যাপ্টার ২’নামে পডকাস্টে আত্মপ্রকাশ করেছিলেন। তিনি বলেছিলেন, “সবাই আমার ‘চ্যাপ্টার ১’সম্পর্কে জানেন, বা ধরে নেন যে তাঁরা সব জানেন। আমি অনেকগুলি পর্যায় অতিক্রম করে ফেলেছি, সেখানে আমি নতুন নতুন ভাবে নিজের আবেগ অনুভব করেছি। অবশেষে পুনর্জন্মের মতো নতুন নিজেকে আবিষ্কার করেছি এবং আমি এটা উদ্যাপন করতে চাই। আমার জীবনে একটা দ্বিতীয় অধ্যায় থাক, সেখানে আবার নতুন ভাবে শুরু করা, এগিয়ে যাওয়া। আমি পরিবর্তনের উদ্যাপন করতে চাই।”

আরও পড়ুন
Advertisement