Bollywood Gossip

ক্যামেরা দেখেই মুখ লুকোলেন আরবাজ়-মালাইকা পুত্র আরহান, সঙ্গে ছিলেন কে?

বলিপাড়ায় কান পাতলেই শোনা যায় নানা সম্পর্কের কথা। এ বার আলোচনার কেন্দ্রবিন্দুতে আরবাজ়-মালাইকা পুত্র আরবাজ় খান।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৬ জানুয়ারি ২০২৪ ১৫:৪২
Raveena Tandon\\\\\\\\\\\\\\\'s daughter Rasha hangs out with Arbaaz Khan and Malaika Arora\\\\\\\\\\\\\\\'s son Arhaan Khan

(বাঁ দিকে) মালাইকা অরোরা, আরহান খান, আরবাজ় খান। ছবি: সংগৃহীত।

বাড়ির বাইরে হোক বা রেস্তরাঁর আশপাশে— তারকাদের দেখলেই জ্বলে ওঠে ফ্ল্যাশলাইট। আলোকচিত্রীরা চেষ্টা করেন, যত রকম ভাবে ফ্রেমবন্দি করা যায় বলিপাড়ার অভিনেতা অভিনেত্রীদের। কিছু কিছু সময় আবার তারকারা বিরক্তি প্রকাশ করেন। কেউ কেউ তো আবার অভিযোগের সুরে জানান, তাঁদের বাড়ির বাইরে বার হওয়া কষ্টকর হয়ে উঠেছে। যেমনটা হয়েছে আরবাজ় খান এবং মালাইকা অরোরার ছেলে আরহান খানের। বান্ধবী রাশা ঠডানির সঙ্গে মুম্বইয়ের রাস্তায় ফ্রেমবন্দি আরহান। ক্যামেরা দেখে মুখ লুকোলেন তিনি। রবিনা টন্ডনের কন্যা রাশা আর আরবাজ়-মালাইকা পুত্র আরহানের সম্পর্ক নিয়ে আলোচনা চলছে অনেক দিন ধরেই। কিন্তু প্রকাশ্যে কোনও কিছুই জানা যায়নি।

Advertisement

এমনিতে আরবাজ় এবং রবিনার বন্ধুত্বও অনেক দিনের। সুরা খানের সঙ্গে আরবাজ়ের বিয়ের দিনেও মেয়েকে নিয়ে উপস্থিত হয়েছিলেন রবিনা। অনেকেরই ধারণা, সেই বন্ধুত্বই আরও এক ধাপ এগোতে চলেছে। তবে কেউ প্রকাশ্যে কিছু বলেননি। এ দিন ক্যামেরা দেখেই এগিয়ে গিয়েছেন রাশা। গাড়িতে উঠে আরহানকে বেশ হাসতেও দেখা গিয়েছে ছবিতে।

এমনিতেই হাসিখুশি স্বভাবের আরহান পারিবারিক কৌলিন্যের কারণে ছোট থেকেই প্রচারের আলোয়। স্বাভাবিক ভাবেই জল্পনা। তবে কি এ বার অগ্যস্ত-সুহানার কিংবা নব্যা-সিদ্ধান্তের পর বলিপাড়ার নতুন যুগল রাশা-আরহান!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement