Raveena Tandon

রবিনা মান খুইয়েছেন, ফিরে পেতে ১০০ কোটি টাকা চাইছেন অভিনেত্রী

পথচারীদের সঙ্গে মদ্যপ অবস্থা বচসায় জড়িয়েছেন রবিনা! এমনই চাঞ্চল্যকর ভিডিয়ো ছড়িয়ে পড়ে নেটমহলে। এ বার কড়া পদক্ষেপ নিলেন অভিনেত্রী।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৬ জুন ২০২৪ ১৫:৫৭
রবিনা ট্যান্ডন।

রবিনা ট্যান্ডন। ছবি: সংগৃহীত।

দিন কয়েক আগেই সমাজমাধ্যমে রবিনা ট্যান্ডনের একটি ভিডিয়ো ছড়িয়ে পড়ে। সেখানে দেখা যায়, অভিনেত্রীর গাড়ির উপর চড়াও হয়েছেন বেশ কয়েক জন পথচারী। রবিনার বিরুদ্ধে অভিযোগ ছিল, তাঁর গাড়ি নাকি ধাক্কা দিয়েছে ওই পথচারীদের। শুধু তা-ই নয়, মারধর করার অভিযোগও দায়ের হয় রবিনার বিরুদ্ধে। অভিযোগ, যখন ওই পথচারীদের সঙ্গে বচসায় জড়ান অভিনেত্রী তিনি নাকি মদ্যপ অবস্থায় ছিলেন। ওই ঘটনার ভিডিয়ো পোস্ট করেন এক এক্স হ্যান্ডল ব্যবহারকারী। এ বার সেই নেটাগরিকের বিরুদ্ধে ১০০ কোটি টাকার মানহানির মামলা ঠুকলেন অভিনেত্রী।

Advertisement

ভিডিয়োটি করেছিলেন মহসিন শেখ নামে এক জন। তাঁর বিরুদ্ধে এই বিরাট অঙ্কের মানহানির মামলা করলেন রবিনা। অভিনেত্রীর আইনজীবী বিগ বস্‌ খ্যাত সানা রইস খান জানান, দিন কয়েক আগে রবিনার বিরুদ্ধে বেশ কিছু মিথ্যে অভিযোগ আনা হয়। যদিও ওই এলাকার সিসিটিভি ফুটেজেই গোটা ঘটনাটি স্পষ্ট হয়ে গিয়েছে। এক্স হ্যান্ডেলে যে ভিডিয়ো ছড়ানো হয়েছে, তা বিভ্রান্তিকর ও অসত্য। সানা বলেন, ‘‘এই ঘটনার মাধ্যমে রবিনার সম্মান নষ্ট করার চেষ্টা করা হয়েছে। শুধু তা-ই নয়, সস্তার প্রচার পাওয়ার চেষ্টা করা হয়েছে অভিনেত্রীর নাম ভাঙিয়ে। আমরা সমস্ত রকমের আইনি পদক্ষেপ করছি।’’

ওই ঘটনার ভিডিয়ো ফুটেজ নেটদুনিয়ায় ছড়িয়ে পড়ে। রবিনার বিরুদ্ধে থানায় অভিযোগও দায়ের করেছিলেন ওই পথচারীরা। অবশ্য মুম্বই পুলিশ সংবাদমাধ্যমকে জানায় যে, রবিনার গাড়ি মোটেই কাউকে ধাক্কা দেয়নি। সমাজমাধ্যমে ভাগ করে নেওয়া এক ভিডিয়োয় এক ব্যক্তি দাবি করেছিলেন, রবিনার গাড়ির চালক তাঁর মাকে ধাক্কা দিয়েছেন। প্রতিবাদ করতেই নাকি রবিনা মারধর করতে শুরু করেন তাঁদের। তবে সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে পুলিশ রবিনাকে ছাড়পত্র দেয়।

আরও পড়ুন
Advertisement