Virat-Anushka

জন্মদিনে বিরাটকে ভালবাসায় ভরালেন অনুষ্কা, সেখানে ফোড়ন কাটলেন অভিনেত্রীর প্রাক্তন রণবীর!

বিরাটের জন্মদিনে অনুষ্কার ভালবাসার বার্তা। তাঁর মাঝেই আচমকা ঢুকে পড়ে কী লিখলেন অভিনেত্রীর প্রাক্তন রণবীর সিংহ?

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৬ নভেম্বর ২০২৩ ১৫:১৩
Ranveer Singh reacted to rumoured girlfriend Anushka Sharma’s post for virat kohli

(বাঁ দিকে) বিরাট-অনুষ্কা। রণবীর সিংহ (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

৫ নভেম্বর ৩৫-এ পা দিলেন বিরাট কোহলি। সে দিনই দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ব্যাট হাতে নেমে ৪৯তম শতরানটি করেন ক্রিকেট তারকা। যদিও বিরাটের ৪৯তম শতরান চাক্ষুষ করতে পারলেন না অনুষ্কা। কানাঘুষো, দ্বিতীয় বার অন্তঃসত্ত্বা তিনি। সেই কারণেই স্বামীর জন্মদিনে তাঁর সঙ্গে কলকাতায় থাকতে পারলেন না অভিনেত্রী। তবে দূরে থাকলেও ভালবাসা দেখাতে খামতি রাখেননি তিনি। এ বার আচমকা স্বামী-স্ত্রীর মাঝে ঢুকে ফোড়ন কাটলেন অনুষ্কার প্রাক্তন রণবীর সিংহ!

Advertisement

সমাজমাধ্যমে স্বামীকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন বলিউড অভিনেত্রী। অনুষ্কা লিখেছিলেন, ‘‘তুমি জীবনের প্রতিটি ভূমিকায় আক্ষরিক অর্থেই ব্যতিক্রমী। কোনও না কোনও ভাবে নিজের গর্বের টুপিতে পালক যোগ করে চলেছ। আমি তোমাকে এই জীবনে এবং তার পরেও সীমাহীন ভাবে ভালবাসি। যে কোনও ভাবে, যে কোনও অবস্থায় সব কিছুর থেকে বেশি ভালবাসি।’’ অনুষ্কার এই ভালবাসায় ভরা বার্তার নীচে হৃদয় ও ফুলের ইমোজি দেন রণবীর। তবে এখানেই শেষ নয়, বিরাট কোহলি শতরান করতেই তাঁর ছবি দিয়ে নিজের ইনস্টাগ্রামের স্টোরিতে পোস্ট করে লেখেন, ‘‘আজকের পার্টি চিকুর (বিরাটের ডাক নাম) তরফে।’’

বলিউ়ডে রণবীর সিংহের প্রথম ছবির নায়িকা ছিলেন অনুষ্কা শর্মা। যশরাজ ফিল্মসের ‘ব্যান্ড বাজা বারাত’ ছবিতে জুটি বেঁধে কাজ করেছিলেন রণবীর ও অনুষ্কা। তার পরে ‘লেডিস ভার্সেস রিকি বহেল’ ছবিতেও তাঁদের রসায়ন নজর কেড়েছিল দর্শক ও অনুরাগীদের। শোনা যায়, স্রেফ পর্দাতেই নয়, ক্যামেরার নেপথ্যেও জমে উঠেছিল তাঁদের প্রেম। তবে সম্পর্ক টেকেনি। একটা লম্বা সময় ‘সিঙ্গল’ থাকার পর বিরাট কোহলির সঙ্গে ঘর বাঁধেন অভিনেত্রী। অন্য দিকে দীপিকা পাড়ুকোনের সঙ্গে সংসার পাতেন তিনি। যদিও অনুষ্কা বা রণবীর কেউ-ই দু’জনের সম্পর্ক নিয়ে মুখ খোলেননি কখনও। তবু এ সব কথা কি চাপা রাখা যায়? তবে বলে রাখা ভাল, বর্তমানে যে যার জীবনসঙ্গী নিয়ে খুশি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement