Ranveer Singh

‘প্রতি মুহূর্ত ভরিয়ে তুলেছ লাবণ্যে’, কবিতার সঙ্গে তুলনা করে দীপিকার প্রশংসায় রণবীর

বুধবার, ৩ জুলাই সকাল সকাল ইনস্টাগ্রাম স্টোরিতে রণবীর লিখেছেন, “কল্কি ২৮৯৮ এডি— একটি অভিজাত সিনেমাটিক প্রদর্শন। বড় পর্দার ছবির শেষ কথা! প্রযুক্তিগত কর্মকাণ্ডের অভূতপূর্ব সূক্ষ্মতা। সেরা ভারতীয় ছবি।”

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৩ জুলাই ২০২৪ ১৩:২৫
Image of Ranveer Singh

সমাজমাধ্যমে নিজের ভাল লাগার কথা প্রকাশ করেছেন রণবীর সিংহ। ছবি: সংগৃহীত।

অভিষেক বচ্চন আর তাঁর বন্ধুদের সঙ্গে ‘কল্কি ২৮৯৮ এডি’ দেখতে গিয়েছিলেন অমিতাভ বচ্চন। এ বার স্ত্রীর হাত ধরে ছবি দেখতে গেলেন রণবীর সিংহ। সম্পূর্ণ কালো পোশাক, কালো চশমা আর টুপিতে রণবীরকে দেখা যায় দীপিকা পাড়ুকোনের সঙ্গে।

Advertisement

তার পরেই নিজের ইনস্টাগ্রামে স্ত্রীর প্রশংসায় পঞ্চমুখ রণবীর। বুধবার, ৩ জুলাই সকাল সকাল ইনস্টাগ্রাম স্টোরিতে রণবীর লিখেছেন, “কল্কি ২৮৯৮ এডি— একটি অভিজাত ‘সিনেম্যাটিক’ প্রদর্শন। বড় পর্দার ছবির শেষ কথা! প্রযুক্তিগত কর্মকাণ্ডের অভূতপূর্ব সূক্ষ্মতা। সেরা ভারতীয় ছবি।”

এরপর তিনি একে একে পরিচালক নাগ অশ্বিন, কমল হাসন, প্রভাসকে উল্লেখ করে লেখেন, “নাগি স্যার এবং তাঁর দলকে শুভেচ্ছা।” অমিতাভ বচ্চন প্রসঙ্গে লেখেন, “কেউ যদি আমার মতো অমিতাভ বচ্চনের অন্ধভক্ত হন... কোনও ভাবেই এই ছবিটি দেখার সুযোগ হারাবেন না।”

Kalki 2898 AD

‘কল্কি ২৮৯৮ এডি’ ছবির দৃশ্য। ছবি: সংগৃহীত

একেবারে শেষে নিজের স্ত্রীকে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন। লিখেছেন, “যদি আমার প্রিয়ার কথা বলতে হয়... তুমি প্রতিটি মুহূর্তকে ভরিয়ে তুলেছ নিজের লাবণ্য এবং আভিজাত্যে। এমন আকুলতা যেন কবিতা, কী শক্তিশালী! কোনও তুলনাই চলে না। তোমাকে ভালবাসি।”

এর আগেও দীপিকার ছবির প্রশংসা করতে দেখা গিয়েছে রণবীরকে। স্বামীর সঙ্গে ‘গহরাইয়াঁ’ ছবির গান গেয়ে বেড়াতে যাওয়ার ভিডিয়ো পোস্ট করেছিলেন অভিনেত্রী। মঙ্গলবার রাতে তাঁরা ‘কল্কি ২৮৯৮ এডি’ ছবিটি দেখতে গিয়েছিলেন প্রেক্ষাগৃহে। সেখান থেকে বেরোনর সময়ই ধরা পড়েন চিত্রগ্রাহকদের ক্যামেরায়। ছবি কতখানি ভাল লেগেছে, তা-ও হাতের ইশারায় বুঝিয়ে দেন রণবীর।

দীপিকা এ দিন ছিলেন ক্যাজ়ুয়াল পোশাকে। ক্রপড জিন্‌স, সাদা টি-শার্ট আর একটি কালো ডোরাকাটা ওভারসাইজ়ড ব্লেজ়ার পরেছিলেন তিনি।

আরও পড়ুন
Advertisement