Ranveer-Alia celebrates Pathaan's success

‘মন্নত’-এ রণবীর-আলিয়ার ‘পাঠান’ উদ্‌যাপন, রইল ভিডিয়ো

তিন দিন ধরে ‘পাঠান’ ঝড়ে কাবু অর্ধেক বিশ্ব। কয়েক দিনেই প্রচুর ব্যবসা করে ফেলেছে এই ছবি। পাঠানের সাফল্যে মজলেন আলিয়া-রণবীর।

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৮ জানুয়ারি ২০২৩ ১৯:৩৪
Photograph of bollywood actor Ranveer Singh, Alia Bhatt and Shah Rukh Khan.

‘পাঠান’-এর সাফল্যে শাহরুখের ‘মন্নত’-এ চুটিয়ে নাচলেন রণবীর সিংহ এবং আলিয়া ভট্ট। ছবি: সংগৃহীত।

২৫ জানুয়ারি মুক্তি পেয়েছে শাহরুখ খান অভিনীত ‘পাঠান।’ ছবি মুক্তির পর থেকে সারা দেশে ‘পাঠান’ ঝড়। সেই ঝড়ের প্রকোপ থেকে বাদ নেই বলি তারকারাও। ৪ বছর পর বড় পর্দায় শাহরুখের সিনেমা বলে কথা! উন্মাদনা হবে না তা কী করে হয়! নায়কের বাংলোয় দেখা গেল উচ্ছ্বাসে ভরা দৃশ্য।

Advertisement

‘মন্নত’-এ চুটিয়ে নাচছেন আলিয়া ভট্ট এবং রণবীর সিংহ। মায়ানগরীর নায়ক-নায়িকা তো কী হয়েছে? ‘পাঠান’ মুক্তির আনন্দ থেকে কি বিরত থাকা যায়? আলিয়া-রণবীরের সঙ্গী হলেন কপিল শর্মাও। রণবীর-আলিয়া বন্ধুত্ব সকলের জানা। দুই বন্ধু মিলে উৎসবে মাতলেন।

মুক্তির দিনেই ৫৫ কোটি টাকা তুলে নিয়েছে শাহরুখের ‘পাঠান’। বিশ্ব জুড়ে তার বক্স অফিসের আয় ছিল ১০০ কোটি টাকা। দ্বিতীয় দিনে অঙ্কটা আরও বেড়েছিল। বক্স অফিসে দেশ থেকেই উঠে এসেছিল ৬৮ কোটি টাকা। কিন্তু শুক্রবারের পরিসংখ্যান বলছে, ভারতের বাজারে ‘পাঠান’-এর তৃতীয় দিনের আয় ৩৬ কোটি টাকা। প্রথম দু’দিনের চেয়ে যা বেশ কম। সপ্তাহান্তে শনিবারে তুলনামূলক কম ভিড় প্রেক্ষাগৃহে। এর কারণ কী হতে পারে? উন্মাদনার মাঝেও চিন্তা বাড়াচ্ছে বাণিজ্যের লেখচিত্র।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement