Sushmita Sen

সুস্মিতার সঙ্গে বিচ্ছেদই নাকি জীবনের শ্রেষ্ঠ ঘটনা! এত বছর পর মুখ খুললেন রণদীপ হুডা

২০০৬ থেকে ২০০৯ এর সময়টা অভিনেতা রণদীপ হুডার সঙ্গে সম্পর্কে জড়ান সুস্মিতা সেন। কিন্তু কেন ভেঙে যায় সেই সম্পর্ক, মুখ খুললেন অভিনেতা।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২১ অগস্ট ২০২৩ ১৭:৪৪
Sushmita Sen & Randeep hooda

(বাঁ দিকে) সুস্মিতা সেন রণদীপ হুডা (ডান দিকে) । ছবি: সংগৃহীত।

জীবনে সাফল্য পেয়েছেন। দুই কন্যাসন্তানের মা তিনি। তবু এখনও ‘সিঙ্গল’। জীবনে প্রেম এসেছে, কিন্তু কারও সঙ্গেই সংসারের বাঁধনে জড়াননি। বিক্রম ভট্ট থেকে রণদীপ হুডা কিংবা হাল আমলের ললিত মোদী— অনেকের সঙ্গেই নাম জড়িয়েছিল সুস্মিতা সেনের। তবু তিনি ‘একলা চলো’ নীতিতেই বিশ্বাসী। একটা সময় রণদীপ হুডার সঙ্গে বেশ কয়েক বছর সম্পর্কে ছিলেন প্রাক্তন ব্রহ্মাণ্ডসুন্দরী। ঘনিষ্ঠ মহলে সে কথা স্বীকারও করেছিলেন। প্রকাশ্যেও দেখা গিয়েছিল, দু’জনকে বার কয়েক। তবে সে সম্পর্কও পরিণতি পায়নি। অবশেষে সুস্মিতার সঙ্গে সম্পর্ক ভেঙে যাওয়া প্রসঙ্গে মুখ খুললেন রণদীপ হুডা।

Advertisement

তাঁর কথায়, ‘‘আমি কোনও মিস ইউনিভার্সের সঙ্গে সম্পর্কে ছিলাম না। কখনও সম্পর্কে জয়ের অনুভূতি পাইনি। সুস্মিতার কথায় এক বার আমি একটি থিয়েটার রিহার্সাল মিস্ করেছিলাম। কারণ, সুস্মিতা চায়নি আমি যাই। নিজের মূল্যবোধের বিরুদ্ধে গিয়ে এই কাজটা করেছিলাম।

...তাঁর সঙ্গে সম্পর্ক থাকাকালীন খ্যাতির স্বাদ পাই। যদিও সেই সময় আমি তারকা ছিলাম না। আমার জীবনের অনেকটা সময় দিয়েছিলাম। তবে ওই সম্পর্কে বিচ্ছেদেই জীবনে কিছু করার ইচ্ছাশক্তি জুগিয়েছিল। তাই ওই বিচ্ছেদটাই ছিল আমার জীবনের সেরা ঘটনা।’’

কিন্তু কেন দু’জনের সম্পর্কে ভাঙন ধরে? সেই কারণ নিয়ে কখনও মুখ খোলেননি রণদীপ-সুস্মিতার কেউ-ই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement