shilpa shetty

Raj Kundra: পর্ন ছবি বানিয়ে ফাঁসলেন শিল্পার স্বামী, মু্ম্বই পুলিশের হাতে গ্রেফতার রাজ কুন্দ্রা

প্রশাসন জানিয়েছে, ঘটনার মূল ষড়যন্ত্রকারী রাজ। অভিযোগ, পর্ন বানানোর পাশাপাশি তিনি তা বিশেষ অ্যাপের মাধ্যমে ছড়িয়ে দিতেন মুঠোফোনে। 

Advertisement
নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৯ জুলাই ২০২১ ২৩:৩০
রাজ কুন্দ্রা (বাঁ দিকে), শিল্পা-রাজ (ডান দিকে)

রাজ কুন্দ্রা (বাঁ দিকে), শিল্পা-রাজ (ডান দিকে)

পর্ন ছবি বানানোর অভিযোগে শিল্পা শেট্টি কুন্দ্রার স্বামী রাজ কুন্দ্রাকে গ্রেফতার করল মুম্বই পুলিশ। রাজের বিরুদ্ধে গুরুতর অভিযোগ, পর্ন বানানোর পাশাপাশি তিনি তা বিশেষ অ্যাপের মাধ্যমে ছড়িয়ে দিতেন মুঠোফোনে।

এ বিষয়ে মুম্বই প্রশাসনের উপর মহল থেকে জানানো হয়েছে, ২০২১-এর ফেব্রুয়ারিতে প্রশাসনের সাইবার অপরাধ দমন শাখায় পর্ন তৈরি এবং কিছু অ্যাপের মাধ্যমে তা ছড়িয়ে দেওয়া নিয়ে একটি মামলা দায়ের করা হয়েছিল। সেই মামলার ভিত্তিতেই রাজ কুন্দ্রাকে সোমবার রাতে গ্রেফতার করা হয়েছে। প্রশাসন আরও জানিয়েছে, ঘটনার মূল ষড়যন্ত্রকারী রাজ। সে সম্পর্কে যথেষ্ট তথ্য-প্রমাণ হাতে রয়েছে মু্ম্বই পুলিশের।

Advertisement

বলিউড সংবাদমাধ্যম সূত্রে খবর, গ্রেফতারের আগে অর্থ পাচার কেলেঙ্কারির সঙ্গে জড়িত থাকার অপরাধে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট তলব করে তাঁকে। প্রসঙ্গত, ২০১৩-য় মৃত গ্যাংস্টার ইকবাল মির্চির সঙ্গে অর্থ পাচার কেলেঙ্কারিতে জড়িত থাকার অভিযোগ ছিল রাজের বিরুদ্ধে। তারই তদন্তে অভিনেত্রীর স্বামীকে সমন পাঠানো হয়েছে বলেও জানা গিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement