Shehnaaz Gill & Raghav Juyal dating rumour

শেহনাজ়ের সঙ্গে প্রেমের গুঞ্জন! তার মাঝেই রাঘব জানালেন প্রেমিকার মধ্যে কোন তিন গুণ চান

সম্প্রতি অভিনেতা তথা সঞ্চালক রাঘব জুয়ালের সঙ্গে নাম জড়িয়েছে শেহনাজ়ের। যদিও এই গুঞ্জন নিয়ে তিনি বা রাঘব কেউই মুখ খোলেননি।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২০ জুলাই ২০২৪ ১৩:৪০
Raghav Juyal reveals three qualities he wants in his partner amid rumour with Shehnaaz Gill

শেহনাজ় গিল ও রাঘব জুয়াল। ছবি: সংগৃহীত।

বি-টাউনে কান পাতলেই শোনা যাচ্ছে শেহনাজ় গিলের জীবনে নাকি এসেছেন নতুন কেউ। এক সময়ে তাঁর নামের সঙ্গে জুড়ে থাকত প্রয়াত অভিনেতা সিদ্ধার্থ শুক্লর নাম। ‘বিগবস ১৩’ থেকে শুরু হয়েছিল সেই প্রেমের কাহিনি। ২০২১-এ সিদ্ধার্থের আকস্মিক মৃত্যুতে ভেঙে পড়েন শেহনাজ। ভাঙা মন নিয়েই কাজ করছিলেন তিনি। কিন্তু সম্প্রতি অভিনেতা তথা সঞ্চালক রাঘব জুয়ালের সঙ্গে নাম জড়িয়েছে তাঁর। যদিও এই গুঞ্জন নিয়ে শেহনাজ় বা রাঘব কেউই মুখ খোলেননি।

Advertisement

সম্প্রতি এক সাক্ষাৎকারে রাঘবকে প্রশ্ন করা হয়, জীবনসঙ্গী হিসেবে তাঁর কেমন মানুষ পছন্দ? উত্তরে ‘কিল’ ছবির অভিনেতা বলেন, “প্রথমত, তাঁকে সম্ভ্রান্ত হতে হবে। দ্বিতীয়ত, একটু বাচাল হতে হবে। নানা রকম কাণ্ড ঘটাতেই থাকবে। মনের দিক থেকে তিনি যেন শিশুর মতো হন। তৃতীয়ত, তাঁকে স্বাধীন হতে হবে। নিজের কাজ নিয়ে উচ্চাকাঙ্ক্ষা থাকতে হবে। নিজের পদবী নিয়েই যেন তিনি পরিচিতি তৈরি করতে পারেন। আমি আমার পদবী কিন্তু ব্যবহার করতে দেব না।”

কিছুদিন আগেই শেহনাজ়ের একটি ভিডিয়ো ঘিরে এই জল্পনা আরও ঘনীভূত হয়। ছবিশিকারির শেয়ার করা সেই ভিডিয়োয় দেখা যায়, শেহনাজ় তাঁর অনুরাগীদের সঙ্গে কথা বলছেন। তার মাঝেই হঠাৎ তাঁর ফোনের স্ক্রিনে ভেসে ওঠে রাঘবের ছবি। যদিও রাঘব সংবাদমাধ্যমকে বলেছেন, “সহ-অভিনেত্রীর সঙ্গে নাম জড়ানো স্বাভাবিক ব্যপার। কিন্তু আমরা প্রেম করছি না। আমি এখন সিঙ্গল। আমি এখন আমার কাজের সঙ্গে বিবাহিত। আপাতত আমি একাই থাকতে চাই। সম্পর্কে থাকার কোনও পরিকল্পনা নেই এখন।”

শেহনাজ়ও এই গুঞ্জনে সায় দেননি। তাঁর দাবি, ছবিশিকারিরা নাকি তাঁকে নিয়ে গুজব রটাচ্ছেন। ‘কিসি কা ভাই কিসি কি জান’ ছবির প্রচারের সময় থেকে প্রেমের গুঞ্জন ছড়ায়। এর পরে শেহনাজ় ও রাঘব একসঙ্গে বদ্রীনাথও বেড়াতে গিয়েছিলেন।

আরও পড়ুন
Advertisement