Hera Pheri

আসছে ‘হেরা ফেরি ৩’! সেপ্টেম্বরে অক্ষয় কুমারের জন্মদিনে নতুন ছবির ঘোষণা করতে চলেছেন প্রযোজক

হাসির মোড়কে তৈরি অক্ষয় কুমারের এই ছবি চেষ্টা করলেও কেউ ভুলতে পারবেন না। ‘হেরা ফেরি ৩’ নিয়ে ফের পরিকল্পনা শুরু প্রযোজকের। শুধু হেরা ফেরি নয়, আসতে চলেছে ‘ওয়েলকাম’-এর তৃতীয় কিস্তি।

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৪ সেপ্টেম্বর ২০২২ ১২:১০
আসছে হেরা ফেরি ৩ ?

আসছে হেরা ফেরি ৩ ?

আবারও পর্দায় আগমন হতে চলেছে রাজু, শ্যাম আর বাবুরাও-এর। বলি পাড়ায় ইতিউতি কান পাতলে শোনা যাচ্ছে ‘হেরা ফেরি ৩’-এর গল্প নিয়ে বড় পর্দায় ফিরছেন ফিরোজ নাদিয়াওয়ালা এবং আনন্দ পণ্ডিত। অক্ষয় কুমার, সুনীল শেট্টি এবং পরেশ রাওয়াল অভিনীত এই বৈগ্রহিক চরিত্রগুলো দর্শকের মনে এখনও রয়ে গিয়েছে।

প্রায় ১৪ বছর আগে শেষ বার বড় পর্দায় বাবুরাম, রাজুদের দেখেছিল দর্শক। ‘হেরা ফেরি ৩’ নিয়ে কথাবার্তা ছিল বহু দিন। কিন্তু কথা হয়েও শুরু হচ্ছিল না। প্রযোজকের ঘনিষ্ঠ সূত্রে খবর, ফিরোজ নিজের সমস্ত বকেয়া টাকা মিটিয়ে নতুন করে শ্যুটিংয়ের প্রস্তুতি নিচ্ছেন। শুধু ‘হেরা ফেরি ৩’ নয়, ‘ওয়েলকাম’-এর তৃতীয় কিস্তি নিয়েও কথা শুরু করেছেন প্রযোজক।

Advertisement

ফিরোজ আশা করছেন আগামী মাসেই মিটিয়ে ফেলতে পারবেন তাঁর সমস্ত ঋণ। এই নতুন কিস্তির পরিচালক কে হবেন, তা এখনও ঠিক হয়নি। অনেকেই ভেবে নিতে পারেন ৯ সেপ্টেম্বর অক্ষয়ের জন্মদিনেই হয়তো ঘোষণা হবে এই নতুন ছবির। কিন্তু তা নয়। কারণ সব পরিকল্পনা করে সিনেমা শুরু করা একটু সময়সাপেক্ষ। আপাতত নতুন ছবির ঘোষণার অপেক্ষা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement