priyanka chopra

তালিকা ঘোষণা করতে গিয়ে প্রিয়ঙ্কা-নিকের অস্কার চুরি করে পালানোর ছবি প্রকাশ!

৯৩-তম অ্যাকাডেমি অ্যাওয়ার্ডে প্রিয়ঙ্কা  অভিনীত ছবি ‘দ্য হোয়াইট টাইগার’-এর নামও রয়েছে।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৬ মার্চ ২০২১ ২১:৩২
প্রিয়ঙ্কা-নিক

প্রিয়ঙ্কা-নিক

অস্কার-দৌড়ে মনোনীতদের সম্পূর্ণ তালিকা প্রকাশ করলেন বলি তারকা প্রিয়ঙ্কা চোপড়া। সঙ্গে ছিলেন নিক জোনাসও। নেটমাধ্যমে তাঁদের এই ভিডিয়োয় গর্বিত ভারতবাসী! কিন্তু তারই মধ্যে প্রকাশ পেল অবাক করা ছবি। যেখানে দেখা যাচ্ছে, মার্কিন গায়ক ও বলিউড তারকা অস্কার চুরি করে পালাচ্ছেন! দম্পতির এই কাণ্ড দেখে হতচকিত নেটাগরিকরা।

সোমবার ২ ভাগে মনোনীতদের তালিকা প্রকাশ করলেন তারকা দম্পতি। তবে তার থেকেও খুশির খবর, ৯৩-তম অ্যাকাডেমি অ্যাওয়ার্ডে প্রিয়ঙ্কা অভিনীত ছবি ‘দ্য হোয়াইট টাইগার’-এর নামও রয়েছে। ছবিতে অভিনয় করেছেন রাজকুমার রাও এবং আদর্শ গৌরবও।

Advertisement

কিন্তু নেটমাধ্যমে হই হই শুরু হল নজরকাড়া ছবিটি পোস্ট হতেই। যেখানে দেখা যাচ্ছে, অস্কার চুরি করে চুপি চুপি পালাচ্ছেন প্রিয়ঙ্কা ও নিক। তাঁদের মুখভঙ্গিতে স্পষ্ট, লোকচক্ষুর আড়ালেই সে কাজ সারতে চাইছেন তাঁরা। তবে ছবিটি পাওয়া গিয়েছে প্রিয়ঙ্কা চোপড়ার প্রোফাইলেই!

আসলে মজা করে ছবিটি তুলেছেন তাঁরা। ক্যাপশনেও রসিকতা বজায় রেখেছেন অভিনেত্রী। লি‌খেছেন, ‘এক ভাবে না পেলে অন্য ভাবে পেতে হবে'। তবে নীচেই অস্কার কর্তৃপক্ষকে ধন্যবাদ জানিয়েছেন তাঁদের বড় সুযোগটি দেওয়ার জন্য। মনোনীতদের শুভেচ্ছা জানিয়েছেন। টুইটারে নিজের ছবির মনোনীত হওয়ার সুখবরও দিয়েছেন প্রিয়ঙ্কা।

আগামী ২৫ এপ্রিল ঘোষণা হবে এ বছরের অস্কার বিজেতাদের নাম। যদিও প্রতি বছর ফেব্রুয়ারি মাসে অস্কারের অনুষ্ঠানটি সারা হয়ে যায়। কিন্তু এ বার করোনার কারণে ২ মাস পিছিয়ে গিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement