Prince Narula Yuvika Chaudhary Pregnancy

ঝড় উঠতে চলেছে, নিজের গাড়ির পাশে খেলনা গাড়ি রেখে কোন বার্তা দিলেন প্রিন্স-যুবিকা?

প্রিন্সের কথায়, “নতুন জীবনে বাঁচার জন্য আমি তৈরি। ছোটবেলাটা যেন ফিরে আসছে। মনে হচ্ছে একটা ঝড় উঠতে চলেছে, এখন তার প্রস্তুতি চলছে।” কী বললেন যুবিকা?

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৬ জুন ২০২৪ ১৮:২১
Image of  Yuvika Chaudhary and Prince Narula

যুবিকা চৌধুরী ও প্রিন্স নরুলা। ছবি: সংগৃহীত।

রিয়্যালিটি শো-এর আসরে তাঁদের সম্পর্কের সূত্রপাত। তার পর বিয়ে। এ বার সন্তান আসতে চলেছে প্রিন্স নরুলা এবং যুবিকা চৌধুরীর ঘরে। মঙ্গলবার সন্ধ্যায় ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করে প্রিন্স জানিয়েছেন, তাঁরা অধীর আগ্রহে অপেক্ষা করছেন তাঁদের প্রথম সন্তানের জন্য। ছবিতে দেখা গিয়েছে, তাঁদের লাল গাড়িটি দাঁড় করানো রয়েছে, আর তার পাশেই রাখা প্রায় একই রকম দেখতে লাল খেলনা গাড়ি।

Advertisement

গত কয়েক দিন ধরেই এই বিষয়ে চর্চা শুরু হয়েছিল। বেশ কিছু অনুষ্ঠানে যুবিকাকে দেখা যায়নি। তার ফলেই শুরু হয় আলোচনা, তবে কি যুবিকা অন্তঃসত্ত্বা? প্রাথমিক ভাবে সে কথা অস্বীকার করেন দম্পতি। অবশেষে তাঁরা খুশির খবর জানিয়েছেন সমাজমাধ্যমে।

এর পরই সংবাদমাধ্যমকে যুবিকা বলেছেন, “ঠিক কেমন লাগছে তা ভাষায় প্রকাশ করা সম্ভব নয়। মনে হচ্ছে, আমরা দু’জনেই এখন স্বর্গে রয়েছি। আসলে চিকিৎসকের পরামর্শেই প্রাথমিক ভাবে আমরা এই খবর প্রকাশ করিনি। কিন্তু এই খবর চেপে রাখা খুবই কষ্টকর বিষয় হয়ে দাঁড়াচ্ছিল। এখন আমরা খুবই খুশি।” ঠিক কবে আসবে তাঁদের সন্তান? এই প্রশ্নের উত্তর দিতে অবশ্য অস্বীকার করেছেন যুবিকা।

প্রিন্স নরুলাও দারুণ খুশি। তিনি বলেন, “দারুণ লাগছে। আমাদের জীবন আবার নতুন করে শুরু হতে চলেছে।” তিনি আরও বলেছেন, “সেই নতুন জীবনে বাঁচার জন্য আমি তৈরি। ছোটবেলাটা যেন ফিরে আসছে। মনে হচ্ছে একটা ঝড় উঠতে চলেছে, এখন তার প্রস্তুতি চলছে।”

২০১৫ সালে ‘বিগ বস্ ৯’-এ দেখা যুবিকা-প্রিন্সের। ২০১৮ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হন তাঁরা।

আরও পড়ুন
Advertisement