Prabhas

‘সালার’ মুক্তির আগেই কী এমন ঘটে গেল প্রভাসের সঙ্গে, স্বেচ্ছানির্বাসনে যাচ্ছেন অভিনেতা!

আগামী মাসে প্রভাসের ছবি ‘সালার’- এর মুক্তি, তার আগেই কোন অঘটন ঘটল অভিনেতার সঙ্গে?

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৫ অক্টোবর ২০২৩ ১৫:৫৩
অভিনেতা প্রভাস।

অভিনেতা প্রভাস। ছবি: সংগৃহীত।

পেশাগত জীবনে এমনিতেই ভাটা পড়েছে প্রভাসের। গত কয়েক বছরে পর পর ছবি ফ্লপ করেছে তাঁর। ‘সাহো’, ‘রাধে শ্যাম’ থেকে আদিপুরুষ— কোনওটাই সাফল্যের মুখে দেখেনি। অভিনেতার ফ্লপের হ্যাটট্রিকের পরে একমাত্র ভরসা তাঁর পরবর্তী ছবি ‘সালার’। প্রশান্ত নীল পরিচালিত এই ছবির মাধ্যমে বক্স অফিসে প্রত্যাবর্তনের আশা ছিল দক্ষিণী তারকার। যদিও সেই ছবির সঙ্গে শাহরুখ খানের এ বছরের তিন নম্বর ছবি ‘ডাঙ্কি’-র মুক্তি নিয়ে টানাপড়েন চলেছে। এত সব কিছুর চাপেই কি স্বেচ্ছানির্বাসন নিলেন প্রভাস! রাতারাতি সমাজমাধ্যম থেকে নিজেকে সরিয়ে নিলেন নাকি অভিনেতা?

Advertisement

আচমকাই প্রভাসকে আর খুঁজে পাওয়া যাচ্ছে না ইনস্টাগ্রামে। প্রায় এক কোটি অনুগামী অভিনেতার অ্যাকাউন্টের। রাতারাতি উধাও সেই পাতা। কিন্তু অভিনেতার ওই অ্যাকাউন্ট হ্যাকড হয়েছে না কি নিজে থেকেই মুছে ফেলেছেন, সেই নিয়ে সন্দিহান তাঁর অনুরাগীরা। তবে সালার এর মুক্তির আগে অভিনেতা নিজেকে সমাজমাধ্যম থেকে সরিয়ে নিলেন, না কি অন্য কোনও অঘটন!

হিন্দি ছাড়াও তামিল, তেলুগু, কন্নড় এবং মালয়ালম ভাষায় মুক্তি পাওয়ার কথা ‘সালার’-এর। পাঁচটি ভাষায় ডিজিটাল, স্যাটেলাইট এবং গানের স্বত্ব বিক্রি করে মুক্তির আগেই ছবির ঝুলিতে এসেছে প্রায় ৩৫০ কোটি টাকা। খবর, নেটফ্লিক্সের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন প্রভাসের ছবির নির্মাতারা। বার বার পিছিয়েছে এই ছবি মুক্তির তারিখ। প্রথমে কথা ছিল ২৮ সেপ্টেম্বর মুক্তি পাবে এই ছবি। যদিও সেই সময় ‘দ্য ভ্যাকসিন ওয়ার’ মুক্তি পাওয়ায় পিছিয়ে দেওয়া হয় এই ছবি মুক্তির তারিখ। এখন ২২ ডিসেম্বর তারিখটি চূড়ান্ত করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement