Raj Kundra

Raj Kundra: পর্ন-কাণ্ডে শুক্রবার পর্যন্ত পুলিশি হেফাজতে শিল্পার স্বামী রাজ কুন্দ্রা

পর্ন ছবি তৈরি এবং ছড়িয়ে দেওয়ার অভিযোগে সোমবার রাতে গ্রেফতার করা হয়েছে রাজ কুন্দ্রাকে। মঙ্গলবার সকালে এসপ্ল্যানেড কোর্টে পেশ করা হয় রাজকে।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২০ জুলাই ২০২১ ১৪:৪৪
রাজ কুন্দ্রা এবং শিল্পা শেট্টি কুন্দ্রা।

রাজ কুন্দ্রা এবং শিল্পা শেট্টি কুন্দ্রা।

পর্ন ছবি তৈরি এবং ছড়িয়ে দেওয়ার অভিযোগে সোমবার রাতে গ্রেফতার করা হয় শিল্পা শেট্টি কুন্দ্রার স্বামী রাজ কুন্দ্রাকে। মঙ্গলবার সকালে এসপ্ল্যানেড কোর্টে পেশ করা হয় রাজকে। কোর্টের আদেশ, আগামী ২৩ জুলাই, শুক্রবার পর্যন্ত পুলিশি হেফাজতে থাকবেন রাজ। রাজের সঙ্গে থাকবেন পর্ন-কাণ্ডে তাঁর সহকারী রায়ান থর্প।

মঙ্গলবার সকালে পর্ন ছবি প্রযোজনা ও ছড়িয়ে দেওয়ার অপরাধে রায়ানকে গ্রেফতার করে মুম্বই পুলিশ। ফেব্রুয়ারি মাসে পর্ন ছবি তৈরি এবং বিশেষ একটি অ্যাপের মাধ্যমে তা ছড়িয়ে দেওয়ার অভিযোগ দায়ের করা হয় মহারাষ্ট্র পুলিশের সাইবার সেলে। এর পরেই রাজকে ডেকে জিজ্ঞাসাবাদ করা হয়। প্রশাসন সূত্রে খবর, রাজই এই পুরো ঘটনার মূল ষড়যন্ত্রকারী। তাঁর বিরুদ্ধে যথেষ্ট তথ্য-প্রমাণ রয়েছে।

Advertisement

রাজকে নিয়ে মুখ খুলেছেন শার্লিন চোপড়া, পুনম পাণ্ডের মতো অভিনেত্রীরা। তাঁরা জানিয়েছেন, রাজের সাহায্যেই বড়দের ছবির জগতে তাঁদের আত্মপ্রকাশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement