Pori Moni

পরীমণির সঙ্গে আর সংসার করেন না, তবুও দিনের কোন সময়ে তাঁকে মিস্ করেন শরিফুল রাজ?

এত দিন পরীমণির সঙ্গেই তাঁর ঢাকার বাড়িতে থাকতেন শরিফুল রাজ। তবে বিচ্ছেদের পর কী করছেন, কোথায় আছেন অভিনেতা?

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
ঢাকা শেষ আপডেট: ২৬ জুন ২০২৩ ১৮:৫৩
Pori Moni and Shariful Razz

পরীমণি (বাঁ দিকে)। শরিফুল রাজ (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

এই মুহূর্তে আলাদা থাকছেন অভিনেত্রী পরীমণি ও তাঁর স্বামী শরিফুল রাজ। বিয়ের এক বছর ঘুরতে না ঘুরতেই অশান্তি শুরু তাঁদের সংসারে। কখনও অভিনেত্রী বিদ্যা সিন্‌হা সাহা মিমের দিকে আঙুল তুলেছেন নায়িকা। কখনও আবার রাজের বান্ধবী সুনেরাহ বিনতে কামাল ও আর তিন অভিনেত্রীর গোপন ভিডিয়ো প্রকাশ্যে আসতেই বিপুল অশান্তি। স্বামীর কাছে বিবাহবিচ্ছেদের দাবি করেন অভিনেত্রী। পিতৃদিবসেই ছেলের বাবা রাজকে খোঁচা দিয়ে পোস্ট দেন অভিনেত্রী। যদিও কারও নাম উল্লেখ করেননি অভিনেত্রী। তবে পরীমণির নিশানা যে রাজের দিকে, তা বুঝতে কারও বাকি ছিল না। এত দিন পরীমণির সঙ্গেই তাঁর ঢাকার বাড়িতে থাকতেন শরিফুল রাজ। তবে বিচ্ছেদ পর কী করছেন, কোথায় আছেন অভিনেতা?

বাংলাদেশের সংবাদামাধ্যমে প্রথম আলোকে রাজ জানান, এই মুহূর্তে তিনি রয়েছেন টেকনাফে। পরিবার নয়, বন্ধুদের সঙ্গে সেই অস্থায়ী আস্তানা। যে সময় অভিনেতা তাঁর হালহকিকত জানাচ্ছিলেন, তখন সবে শাহিদ কপূরের ‘ব্ল্যাডি ড্যাডি’ ছবিটি দেখা শুরু করেছেন। নিয়মিত সিনেমা দেখেন। দেশে বিদেশের সিনেমার দেখার অভ্যাস তাঁর। পরীমণির সঙ্গে থাকাকালীন স্ত্রীকে সঙ্গে নিয়েই সিনেমা দেখতেন। এখন স্ত্রী কাছে নেই, তাই একাই দেখতে হচ্ছে।

Advertisement

তবে কি পরীমণিকে মিস্ করছেন রাজ?

এই প্রসঙ্গে অভিনেতা বলেন, ‘‘একা দেখতে ভাল লাগলেও যত দিন পরীর সঙ্গে ছিলাম, একসঙ্গে দেখতাম। দু’জনের পছন্দও কাছাকাছি ছিল। ওঁর আর আমার সিনেমা দেখার সময়টা দারুণ কাটত। ভীষণ উপভোগ করতাম। বাড়ি থাকলে আমরা প্রায়ই ছবি দেখতাম।’’ এখন যখন একা ছবি দেখেন, তখন মিস্‌ করেন স্ত্রীকে? উত্তরে অভিনেতা বলেন, ‘‘১০-১২ বছর তো একাই ছবি দেখছি, ওই অভ্যাস আবার শুরু হল আর কী!’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement