Selena Gomez Relationship Update

তিন মাসেই প্রেমে ইতি? সেলিনা গোমেজ়ের কাণ্ড দেখে ধোঁয়াশায় পপ তারকার অনুরাগীরা

বিশ্বখ্যাত পপ তারকা তিনি। তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে অনুরাগীদের মধ্যে কৌতূহলের অন্ত নেই। কাকে ছেড়ে এখন কাকে মন দিয়েছেন সেলিনা গোমেজ়, সেই উত্তর পেতেই মুখিয়ে রয়েছেন তাঁরা।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
লস অ্যাঞ্জেলেস শেষ আপডেট: ২৬ জুন ২০২৩ ২১:৩৪
image of Selena Gomez.

পপ তারকা সেলিনা গোমেজ়। ছবি: সংগৃহীত।

হলিউডের অন্যতম জনপ্রিয় পপ তারকা তিনি। ডিজ়নির হাত ধরে শিশুশিল্পী ও অভিনেত্রী হিসাবে পথচলা শুরু সেলিনা গোমেজ়ের। তার পর অবশ্য বড় হয়ে নিজেকে গায়িকা হিসাবে প্রতিষ্ঠা করেছেন সেলিনা। অর্জন করেছেন পপ তারকার তকমা। তবে পেশাগত জীবনের থেকে সে‌লিনার ব্যক্তিগত জীবন নিয়েই বেশি উৎসাহ অনুরাগীদের। দীর্ঘ দিন ধরে পপ তারকা জাস্টিন বিবারের সঙ্গে সম্পর্কে ছিলেন সেলিনা। কখনও সেই সম্পর্ক ভেঙেছে, কখনও আবার একসঙ্গে ফিরেছেন যুগল। তবে এখন সে সব অতীত। মডেল হাইলি বিবারকে বিয়ে করে জাস্টিন এখন ঘোর সংসারী। বেশ কয়েক মাস আগে ‘ওয়ান ডিরেকশন’ ব্যান্ডের প্রাক্তন সদস্য জ়ায়ান মালিকের সঙ্গে নাম জড়ায় সেলিনার। শোনা যায়, জ়ায়ানের সঙ্গে প্রেম করছেন তিনি। তবে সম্প্রতি নাকি চিড় ধরেছে সেই সম্পর্কে। গায়িকার সমাজমাধ্যমের পাতা থেকেই মিলল সেই প্রমাণ। চলতি বছরের মার্চ নাগাদ শোনা যায়, একে অপরের প্রেমে পড়েছেন জ়ায়ান ও সেলিনা। নিউ ইয়র্কের রেস্তরাঁর বাইরে হাতে হাত ধরে হাঁটতে দেখা যায় তাঁদের। একে অপরের ঠোঁটে চুম্বনও আঁকেন যুগল। সমাজমাধ্যমের পাতায় ছড়িয়ে পড়ে সেই ছবি। দুই তারকার প্রেমের খবরে উৎসাহ কয়েক গুণ বেড়ে গিয়েছিল তাঁদের অনুরাগীদের।

Advertisement

তবে সেই প্রেমের বয়স মাত্র মাস তিনেক। সম্প্রতি দেখতে পাওয়া যায়, জ়ায়ানকে ইনস্টাগ্রামের পাতায় ‘আনফলো’ করেছেন সেলিনা। অথচ, আগে গায়ককে ফলো করতেন তিনি। তবে কি আর শেষরক্ষা হল না সম্পর্কে? তেমনটাই মনে করছেন গায়িকার অনুরাগী মহল। দিন কয়েক আগে নিজেকে একটি ভিডিয়োয় ‘সিঙ্গল’ বলেও দাবি করেন সেলিনা। তাতেই আরও দৃঢ় হয়েছে অনুরাগীদের এই ধারণা। সেলিনার আগে দীর্ঘ দিন ধরে সুপারমডেল জিজি হাদিদের সঙ্গে সম্পর্কে ছিলেন জ়ায়ান। এক কন্যাসন্তানের বাবা-মা তাঁরা। ২০২১ সালের শেষের দিকে প্রায় ছয় বছরের সম্পর্কে ইতি টানেন তাঁরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement