Pathaan Box Office Of Collection

১০০০ কোটির অঙ্ক ছুঁতে কতটা বাকি শাহরুখের ‘পাঠান’-এর, প্রকাশ্যে বক্স অফিস রিপোর্ট

ব্যবসায়িক সাফল্যের দিকে ‘পাঠান’-ই পঞ্চম ছবি যে এত কোটি টাকার ব্যবসা করেছে দেশের অভ্যন্তরে। তবে ১০০০ কোটির অঙ্ক ছুঁতে কতটা পিছিয়ে রয়েছে এই ছবি?

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৪ ফেব্রুয়ারি ২০২৩ ১৪:৩১
Pathaan beats Bajrangi Bhaijaan stills some more to touch 1000 crore

হাজার কোটির অঙ্ক ছুঁতে এখনও কতটা পিছিয়ে শাহরুখের ‘পাঠান’? ছবি: সংগৃহীত।

‘পাঠান’ ঝড় অব্যাহত বক্স অফিসে। ইতিমধ্যেই সলমন খানের ‘বজরঙ্গি ভাইজান’, ‘কেজিএফ ২’, ‘দঙ্গল’, ‘বাহুবলী ২’ নজির ভেঙে নয়া রেকর্ড গড়েছে এই ছবি। ব্যবসায়িক সাফল্যের দিকে ‘পাঠান’-ই পঞ্চম ছবি যে এত কোটি টাকার ব্যবসা করেছে দেশের অভ্যন্তরে। যদিও হাজার কোটির অঙ্ক ছুঁতে এখনও কিছুটা পিছিয়ে রয়েছে এই ছবি। সম্প্রতি ছবির প্রযোজনা সংস্থা ‘যশরাজ’-এর তরফে যে অঙ্ক প্রকাশ্যে আনা হয়েছে তাতেই দেখা যাচ্ছে, হাজার কোটি ছুঁতে এখনও ৬০ কোটি ঘরে তুলতে হবে এই ছবিকে।

তিন সপ্তাহ পেরিয়ে দেশের অভ্যন্তরে এই ছবির বক্স অফিস কালেকশন ৫৮৮ কোটি। ২০ তম দিনে বিদেশের মাটিতে এই ছবি আয় করেছে প্রায় ৩৫৮ কোটি। সামগ্রিক ভাবে এই ছবি আয় করেছে ৯৪৬ কোটি টাকা। তবে এখনও ১০০০ কোটির ক্লাবে ঢুকতে কিছুটা সময় বাকি।

Advertisement

তবে প্রেম দিবসের সময় সিনেমা হলে বাড়তি ভিড়ের ছবি চোখে পড়ে। ভ্যালেন্টাইনস ডে-তে শাহরুখের ছবি ১০০০ কোটির অঙ্ক ছুঁতে পারে কি না, তার জন্য আরও বেশ কিছু ক্ষণ অপেক্ষা করতেই হবে।

‘যশরাজ ফিল্মস’-এর স্পাই ইউনিভার্সের চার নম্বর ছবি ‘পাঠান’। এর আগে প্রযোজনা সংস্থা ‘এক থা টাইগার’, ‘ওয়ার’-এর মতো স্পাই সিনেমা নির্মাণ করেছেন। সেই তালিকায় নতুন সংযোজন ‘পাঠান’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement