Parineeti Chopra

‘ছেলে খুঁজে দিন, আমিও আমার জীবনটা গোছাই!’ বিয়ের মরসুমে মনখারাপ পরিণীতির?

চৌত্রিশ বছর বয়সি অভিনেত্রী পরিণীতি জানান, তিনি বিয়ে করতে চান। সন্তানের মা হতেও ভাল লাগবে তাঁর। তবে চান, কেরিয়ারে যেন ভারসাম্য থাকে।

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৫ ফেব্রুয়ারি ২০২৩ ১৩:৪৩
Parineeti Chopra: Find me a boy and then my personal life will be sorted

বিয়ের প্রসঙ্গে যে পরিনীতি চুপচাপ থাকতে চান, এমনটাও নয়। ছবি: সংগৃহীত।

বছর শুরু হয়েছে খুশির খবর নিয়ে। পর পর বিয়ে করেছেন কেএল রাহুল-আথিয়া শেট্টি এবং সিদ্ধার্থ মলহোত্র-কিয়ারা আডবাণী। তাঁদের দেখাদেখি অনেকেরই সুপ্ত ইচ্ছা জেগে উঠেছে। বলিউডের আর এক নায়িকা পরিণীতি চোপড়াও আছেন মনের মানুষের সন্ধানে।

অভিনেত্রী স্বীকার করেছেন, একাই আছেন তিনি, নিজের জন্য ঠিক মানুষটিকে এখনও খুঁজে পাননি। তাঁর ব্যক্তিগত এবং পেশাগত জীবন নিয়ে প্রশ্ন করা হলে মজা করেই বলেন অভিনেত্রী, “আপনারা আমার জন্যে একটি ছেলে খুঁজে দিন দেখি! দিলেই আমার জীবনটা সাজাতে পারব। এ বিষয়ে আপনাদের কোনও সুপারিশ থাকলে বলুন, আমি শুনছি।”

Advertisement

চৌত্রিশ বছর বয়সি অভিনেত্রী জানান, তিনি বিয়ে করতে চান। সন্তানের মা হতেও ভাল লাগবে তাঁর। তবে চান, কেরিয়ারে যেন ভারসাম্য থাকে। বললেন, “ওঠা আর পড়া— দুটোকেই আমি গ্রহণ করতে পারি। আমি আমার পরিবার এবং বন্ধুবান্ধবের সঙ্গে সুখী হতে চাই।”

বলিউডে তাঁর সমসাময়িক অনেকেই বিয়ে করছেন। এ প্রসঙ্গে খোলাখুলি বললেন অভিনেত্রী, “তারা সকলেই আমার বন্ধু, তাদের বিয়ে হওয়ায় আমি সত্যিই খুশি। অনেকেই দীর্ঘ দিন প্রেমের সম্পর্কে ছিল। একসঙ্গে এত বছর কাটিয়েছে তারা, বিয়েই তো স্বাভাবিক ভাবে পরবর্তী ধাপ। আমি যে দিন আমার মনের মানুষের দেখা পাব, প্রেমে পড়ব, নিশ্চয়ই তাকে বিয়ে করতে চাইব।”

বিয়ের প্রসঙ্গে যে তিনি চুপচাপ থাকতে চান, এমনটাও নয়। ‘হাসে তো ফাঁসে’ অভিনেত্রীর দাবি, দু’টি মানুষের বোঝাপড়া, মনের মিল ইত্যাদি ছাড়া তো বিয়ে সম্ভব নয়। যদি সত্যিই বিয়ে করি, আমি সবাইকে বড় গলায় জানাব। লুকিয়ে-চুরিয়ে নয়।’’

২০২২ সাল ভাল কেটেছে তাঁর। সুরজ বরজাতিয়ার ‘উঁচাই’তে তাঁর কাজ প্রশংসিত হয়েছে। সম্প্রতি দেখা করেছেন বোনঝি মালতী মেরি জোনাসের সঙ্গে। তা নিয়ে উচ্ছ্বসিত অভিনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement