salman khan

Salman Khan: সলমনকে হুমকি চিঠি দেওয়ার নেপথ্যে কোন কারণ, জানতে পারলেন তদন্তকারীরা

লরেন্স বিষ্ণোইয়ের চ্যালা নন, অন্য আর এক জন হুমকি চিঠি পাঠিয়েছেন সলমন-সেলিমদের?

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১০ জুন ২০২২ ১২:১২
সিধুর পর গ্যাংস্টারদের লক্ষ্য কি তবে সলমন? এক সপ্তাহ ধরে সেই আতঙ্কই দানা বাঁধছিল।

সিধুর পর গ্যাংস্টারদের লক্ষ্য কি তবে সলমন? এক সপ্তাহ ধরে সেই আতঙ্কই দানা বাঁধছিল।

সিধু মুসে ওয়ালার মৃত্যুর পর প্রাণনাশের হুমকি পেয়েছেন বলিউড অভিনেতা সলমন খান এবং তাঁর বাবা সেলিম খান। রবিবার মুম্বইয়ের বান্দ্রায় বাসস্ট্যান্ডে পাওয়া একটি চিঠিতে লেখা ছিল, ‘মুসে ওয়ালার মতো করে দেব।’ সে চিঠি পেয়েছিলেন সেলিমের নিরাপত্তারক্ষীরা। সেই রহস্যের সমাধান হল। তদন্তে প্রকাশ, বৃহস্পতিবার পুনেতে লরেন্স বিষ্ণোইয়ের শাগরেদ সৌরভ মহাকালকে জেরা করার পর হুমকি দেওয়ার নেপথ্যে আসল কী রয়েছে, তা বুঝতে পেরেছে তদন্তকারী দল।

পুলিশের মতে, ওঁরা স্রেফ প্রচারের জন্য লোকজনকে ভয় দেখাচ্ছেন।সিধুর পর গ্যাংস্টারদের লক্ষ্য কি তবে সলমন? এক সপ্তাহ ধরে সেই আতঙ্কই দানা বাঁধছিল। যদিও অভিনেতা সলমন এবং তাঁর বাবা সেলিমকে হুমকি চিঠি পাঠানোর ঘটনা অহেতুক আতঙ্ক তৈরির চেষ্টা বলেই জানা গিয়েছে। পুলিশ সূত্রে খবর, তিন জন ব্যক্তি হুমকি চিঠিটি পৌঁছে দিতে মুম্বই এসেছিলেন। তাঁরা লরেন্সের শাগরেদ সৌরভ মহাকালের সঙ্গে দেখা করেছিলেন। সেই সূত্র ধরেই মুম্বই অপরাধ দমন শাখার তদন্তকারীরা গত কাল ছ’ঘণ্টা ধরে তাঁদের জিজ্ঞাসাবাদ করেছিলেন।

Advertisement

যে ব্যক্তি হুমকি চিঠি দিয়েছেন, তাঁকেও চিহ্নিত করেছে পুলিশ। জিজ্ঞাসাবাদের পর পুলিশ জানতে পেরেছে, রাজস্থানের হনুমানগড়ের বাসিন্দা বিক্রম বারাদ এই সবের পিছনে রয়েছেন। তিনিই সলমনকে হুমকি চিঠিটি পাঠান। জানা গিয়েছে, বিক্রমের বিরুদ্ধে দুই ডজনেরও বেশি মামলা রয়েছে। অন্য দিকে, হাজতে থাকা গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই পঞ্জাবি গায়ক সিধু মুসে ওয়ালা হত্যার দায় স্বীকার করে নিলেও সলমন এবং তাঁর বাবাকে পাঠানো হুমকি চিঠির সঙ্গে জড়িত থাকার দায় অস্বীকার করেছে। ৫৬ বছর বয়সী ভাইজানও এ বিষয়ে তাঁর বিবৃতি রেকর্ড করেছেন। পুলিশকে জানিয়েছেন, তিনি কোনও হুমকিমূলক কল বা বার্তা পাননি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement