Mega Serial

‘একা’ মা ও ‘একা’ বাবার জীবনে ফিরতে পারে ‘কড়ি খেলা’?

প্রযোজক শশী-সুমিত নারী দিবসে উপহার দিচ্ছেন এমন এক মায়ের গল্প, যে কোনও অবস্থাতেই হার মানতে শেখেনি।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৭ মার্চ ২০২১ ২১:৩১
‘কড়ি খেলা’

‘কড়ি খেলা’

পারমিতা আর অপূর্ব। দু’জনেই সাতপাক ঘুরেছে। বিয়ের আচার-অনুষ্ঠান মেনে কড়িও খেলেছে। ঘটনাচক্রে এক ছেলের মা পারমিতা ওরফে ‘পরি’ হারিয়েছে স্বামীকে। অন্য দিকে, দুই মেয়ের জন্ম দেওয়ার পরে গত হয়েছে অপূর্বর স্ত্রী। তার পরেও হার মানেনি পারমিতা এবং অপূর্ব। দু’জনেই নিজেদের মতো করে বড় করতে ব্যস্ত তাদের সন্তানদের।

ঘটনাচক্রে একদিন মুখোমুখি অপূর্ব-পারমিতা। আস্তে আস্তে দেখাসাক্ষাৎ বেড়েছে। ভাল লাগার রেশ ছুঁয়ে গিয়েছে দু’জনের মনেই। এমন ‘একা’ মা, বাবার জীবনে কি আবার ফিরতে পারে ‘কড়ি খেলা’? অতীত ভুলে সাতপাক ঘুরে দাম্পত্য জীবন কাটাতে পারে কি অপূর্ব-পারমিতা? ৮ মার্চ থেকে এমন গল্পই দর্শকদের বলবে জি বাংলা। তাদের নতুন ধারাবাহিক ‘কড়ি খেলা’র মাধ্যমে। সোম থেকে শুক্র রোজ রাত ৯টায়।

Advertisement

চ্যানেল কর্তৃপক্ষের কথায়, জি বাংলার প্রতি ধারাবাহিকেই প্রাধান্য পায় নারীর লড়াই। সেই কথা মাথায় রেখে প্রযোজক শশী-সুমিত নারী দিবসে উপহার দিচ্ছেন এমন এক মায়ের গল্প, যে কোনও অবস্থাতেই হার মানতে শেখেনি। ধারাবাহিকের কাহিনিকার প্রশান্ত রথী, শাশ্বতী ঘোষ। পরিচালনায় বিদ্যুত সাহা।

নতুন ধারাবাহিকে মুখ্য ভূমিকায় অভিনয় করছেন নতুন জুটি শ্রীপর্ণা রায়, আনন্দ ঘোষ। এ ছাড়াও দেখা যাবে তনুকা চট্টোপাধ্যায়, রাজশ্রী ভৌমিক, প্রান্তিক বন্দ্যোপাধ্যায়কে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement