Naga Chaitanya

‘ছেলে এখন খুব খুশি’, নাগা-সামান্থার বিচ্ছেদের পর ছেলেকে কী উপদেশ দিয়েছিলেন নাগার্জুন?

বেশ অনেক দিন হয়ে গেল তাঁরা আলাদা হয়েছেন। কিন্তু চর্চা এখনও থামেনি। ছেলে নাগা চৈতন্যর সঙ্গে সামান্থা প্রভুর বিচ্ছেদ প্রসঙ্গে কী বললেন নাগার্জুন?

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৫ সেপ্টেম্বর ২০২২ ১১:০৭
ছেলে নাগা চৈতন্যকে কী উপদেশ দিলেন বাবা নাগার্জুন?

ছেলে নাগা চৈতন্যকে কী উপদেশ দিলেন বাবা নাগার্জুন?

সামান্থা প্রভু অতীত, জীবনকে নতুন ভাবে সাজাচ্ছেন অভিনেতা নাগা চৈতন্য। দক্ষিণের গণ্ডি ছাড়িয়ে এখন তাঁর বিস্তৃতি পশ্চিমেও। ‘লাল সিংহ চড্ডা’ ছবিতে তাঁর উপস্থিতি যথেষ্ট নজর কেড়েছে। শেষ কয়েক মাসে কাজের চেয়ে বেশি সামান্থার সঙ্গে বিচ্ছেদের কারণে চর্চায় থেকেছেন অভিনেতা। তাঁর জীবনের কোনও মুহূর্তই পাপারাৎজির নজরবন্দি হয়েছে।

পরিবারে যে কোনও ঘটনা ঘটলেই তা প্রভাব ফেলে পরিবারের সকল সদস্যকে। ছেলের বিচ্ছেদ কতটা প্রভাব ফেলল পরিবারে? ‘ব্রহ্মাস্ত্র’ ছবির প্রচারে এসে এমনই প্রশ্নের মুখোমুখি হতে হয় চৈতন্যর বাবা নাগার্জুনকে। তিনি জানিয়েছেন, বিচ্ছেদ অবশ্যই দুর্ভাগ্যজনক।

Advertisement

অভিনেতা বলেন, “আমার ছেলে এখন খুশি আছে। বিচ্ছেদের মতো অনভিপ্রেত ঘটনা ঘটে গিয়েছে। কিন্তু সেই দুঃখ মনে নিয়ে বসে থাকলে তো চলবে না। যা ঘটে গিয়েছে, তা ভেবে আর লাভ নেই। নিজেদের জীবন নতুন করে সাজানো দরকার পুরনো কথা না ভেবে।”

কিছু দিন আগে সামান্থার বাবা জোসেফ ভাগ করে নিয়েছিলেন চৈতন্য এবং সামান্থার বিয়ের কিছু বিশেষ মুহূর্ত। যে ছবির নীচে তিনি লেখেন, ‘অনেক আগে এমনই একটা গল্প ছিল। যার বর্তমানে আর কোনও অস্তিত্ব নেই। এখন নতুন গল্প, নতুন অধ্যায় শুরু করা উচিত।’ আপাতত সামান্থা এবং চৈতন্য দু’জনেই নিজেদের জীবনে বেশ খুশি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement