Shahid kapoor

শাহিদ তাঁর স্ত্রীকেও ঠকিয়েছেন? বিয়ের আংটি খুলে ফেলার কথা ভাবছেন মীরা

শাহিদ যা দেন, সবই নকল? মীরাকেও ঠকিয়ে দিলেন? যদিও শাহিদের দাবি, এ সব তাঁর কাজ নয়, সানির। কে সানি?

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৭ ফেব্রুয়ারি ২০২৩ ১৭:৩৪
মীরা তাঁর বিয়ের আঙটির দিকে তাকিয়ে বলেন, “এটাও কি নকল? আমাদের ভালবাসার চিহ্ন যে!”

মীরা তাঁর বিয়ের আঙটির দিকে তাকিয়ে বলেন, “এটাও কি নকল? আমাদের ভালবাসার চিহ্ন যে!” ফাইল চিত্র

একসঙ্গে পথ চলছেন ৮ বছর হল। বিবাহিত জীবনেও নানা রকম খুনসুটি হতেই থাকে তাঁদের মধ্যে। সম্প্রতি প্রকাশ্যে এল তেমনই একটি ভিডিয়ো। অভিনেতা শাহিদ কপূর ইনস্টাগ্রামে পোস্ট করেছেন ভিডিয়োটি। মজার ঘটনাটি তিনি ঘটিয়েছেন স্ত্রী মীরা রাজপুত এবং অভিনেতা-ভাই ঈশান খট্টরের সঙ্গে।

ভিডিয়োতে দেখা যাচ্ছে, বড় বাক্সে ভরে শাহিদ উপহার এনেছেন ঈশান আর মীরার জন্য। কিন্তু পার্সেল খোলার পরই তাঁদের চোখেমুখে হতাশার ছাপ। কেন? শাহিদ নকল ফুল এনেছেন মীরার জন্য, আর ঈশানের জন্য এনেছেন কৃত্রিম কুকিজ়। বোঝা গেল, আগামী সিরিজ ‘ফরজি’-র জন্যই তৈরি সেই প্রচারমূলক ভিডিয়ো। যা দেখে হেসেই অস্থির অনুরাগীরা।

Advertisement

ভিডিয়োটির শুরুতেই মীরা এবং ঈশান নিজেদের পরিচয় দেন। এর পর তিনি বলেন, অনেক ব্যস্ততার মধ্যেও শাহিদ ভালবেসে তাঁদের জন্য একগুচ্ছ উপহার পাঠিয়েছেন। খুশিতে ঈশান বলে ওঠেন, “সবচেয়ে মিষ্টি ভাই।” ফুল দেখে খুশি হন মীরা। ঈশান বলেন, “অর্কিড, তোমার তো প্রিয়!” কিন্তু এর পরই গন্ডগোল। মীরা স্বীকার করেন, তিনি অর্কিড ভালবাসেন। কিন্তু ফুল নাকের কাছে এনে গন্ধ শুঁকতে গিয়েই ধরা পড়ে আসল রহস্য।

কৌতূহলী ঈশান জানতে চান, কী হয়েছে। দেখা যায়, সেগুলি প্লাস্টিকের নকল ফুল। কপট রাগে মীরা বলে ওঠেন, “জালি পুরো!”

মীরা ফুলগুলি ছুড়ে ফেলে দিলে হেসে ওঠেন ঈশান। বলেন, “ইশ, শাহিদ তোমাকে বোকা বানিয়েছে!”

ঈশান নিজেও ঠকে যান অবশ্য। বাক্স খুলে চকো-চিজ কুকিজ খেতে গিয়ে চমক লাগে তাঁর। ভুক্তভোগী মীরা জিজ্ঞাসা করেন, “এটাও নিশ্চয়ই নকল?” জবাবে ঈশান বললেন, “ধোঁকা।”

মীরা তাঁর বিয়ের আঙটির দিকে তাকিয়ে বলেন, “এটাও কি নকল? আমাদের ভালবাসার চিহ্ন যে!”

এই নাটকীয় মুহূর্তে দু’জনেই চিৎকার করে ডাকেন শাহিদকে। ভালমানুষের মতো আসেন তিনি। জানতে চান দু’জনের চিৎকার করার কারণ। নকল উপহারের কথা শুনে যেন আকাশ থেকে পড়েন অভিনেতা। তিনি বলেন, “সে কী! নকল? আমার করণীয় কিছু নেই। এটা সানির কাজ।” অবাক হয়ে সানি কে, তা জিজ্ঞাসা করলে শাহিদ বলেন, তাঁর নতুন ছবি ‘ফরজ়ি’-র কথা, যেখানে তিনি সানির চরিত্রে অভিনয় করছেন।

সেই ভিডিয়ো দেখে শাহিদের এক অনুরাগী বলেন, “আপনার নতুন কাজের কথা জানতে পেরে আমি খুবই উত্তেজিত।” শাহিদ ও ঈশানের রসবোধের প্রশংসা করেও কয়েক জন মন্তব্য করেছেন।

কবে অপেক্ষার অবসান? নায়ক জানালেন, আগামী শুক্রবার থেকে প্রাইম ভিডিয়োতে দেখা যাবে নতুন সিরিজ ‘ফরজ়ি’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement