Allu Arjun

Allu Arjun: প্রেক্ষাগৃহে হিন্দিতে এল না অল্লুর ছবি, ডাবিংয়ে কত খরচ হয়েছিল জানেন?

সম্প্রতি এক সাক্ষাৎকারে মণীশ শাহ জানিয়েছেন, তেলুগু ছবিটিকে হিন্দিতে ডাব করাতে কোনও ত্রুটি রাখা হয়নি।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৩ জানুয়ারি ২০২২ ১৯:০৪
প্রেক্ষাগৃহে হিন্দিতে  মুক্তি পেল না অল্লু অর্জুনের ছবি।

প্রেক্ষাগৃহে হিন্দিতে মুক্তি পেল না অল্লু অর্জুনের ছবি।

২৬ জানুয়ারি প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে না অল্লু অর্জুনের ‘আলা বৈকুণ্ঠপুরামুলু’-র হিন্দি সংস্করণ। ছবির প্রযোজক তথা অল্লু অর্জুনের বাবা অল্লু অরবিন্দের অনুরোধে হিন্দি ডাবিংয়ে এই ছবিকে আনা হবে না বড় পর্দায়।

‘আলা বৈকুণ্ঠপুরামুলু’-র হিন্দি সংস্করণের স্বত্ব কিনে রেখেছিলেন গোল্ডমাইন টেলিফিল্মসের ডিরেক্টর মণীশ শাহ। সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, তেলুগু ছবিটিকে হিন্দিতে ডাব করাতে কোনও ত্রুটি রাখা হয়নি। এই কাজের জন্য খরচ হয়েছে প্রায় ২ কোটি টাকা। তাঁর কথায়, ‘‘এমনকি ছবির প্রত্যেকটি গান আমরা নতুন করে হিন্দিতে ডাব করিয়েছি। তেলুগু ছবিতে যে শিল্পীরা গান গেয়েছেন, হিন্দি গানগুলিও তাঁদের দিয়েও গাওয়ানো হয়েছে।’’

Advertisement

অল্লু অর্জুনের এই ছবির হিন্দি রিমেক তৈরি হচ্ছে। নাম ‘শেহজাদা’। ভূষণ কুমার এবং অমন গিলের সঙ্গে এই ছবির প্রযোজনা করছেন অরবিন্দ। তিনি চান, ডাব করা ছবি নয় বরং হিন্দিতে নতুন করে তৈরি ‘শেহজাদা’ পৌঁছে যাক দর্শকের কাছে। এ বিষয়ে মণীশের সঙ্গে দীর্ঘ বৈঠক চলে অরবিন্দের। এর পর মণীশের তরফে বিবৃতি জারি করে জানানো হয়, আপাতত প্রেক্ষাগৃহে হিন্দি ডাবিংয়ে মুক্তি পাবে না ‘আলা বৈকুণ্ঠপুরামুলু’। একটি চ্যানেলে ৬ ফেব্রুয়ারি দেখানো হবে এই ছবির হিন্দি সংস্করণ। মণীশ আশাবাদী ,অক্ষয় কুমারের ‘লক্ষ্মী’-র টিআরপি রেকর্ড ভেঙে দেবে অল্লু অর্জুনের ছবি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement