Malaika Arora

‘কী ভাবে বাঁচবেন, অন্যে যেন বলে না দেয়’, বিচ্ছেদের পরে কোন ইঙ্গিত দিলেন মালাইকা?

সমাজমাধ্যমে একের পরে এক ইঙ্গিতপূর্ণ পোস্ট করেছেন দু’জনই। বৃহস্পতিবার সকালেও এমনই এক পোস্ট করলেন মালাইকা।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৮ অগস্ট ২০২৪ ১৮:৫০
Malaika Arora shares a cryptic post and talks about balance in life

অর্জুন কপূর ও মালাইকা অরোরা। ছবি: সংগৃহীত।

টানা পাঁচ বছর সম্পর্কে থাকার পরে অর্জুন কপূরের সঙ্গে বিচ্ছেদ হয়েছে মালাইকা অরোরার। কয়েক মাস আগে এই খবর ছড়ালেও স্পষ্ট করে মুখ খোলেননি কেউই। উভয়ের এক ঘনিষ্ঠ যদিও খবর নিশ্চিত করেছিলেন। বিচ্ছেদের খবর রটার পরে একসঙ্গে আর দেখা যায়নি মালাইকা-অর্জুনকে। সমাজমাধ্যমে একের পরে এক ইঙ্গিতপূর্ণ পোস্ট করেছেন দু’জনেই। বৃহস্পতিবার সকালেও এমনই এক পোস্ট করলেন মালাইকা।

Advertisement

জীবনে সমতা কী ভাবে বজায় রাখতে হয়, পোস্টে সেই বার্তা দিলেন মালাইকা। তিনি লিখেছেন, “যে কোনও কাজেই সমতা সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয়। সারা রাত মন ভরে নাচুন। তবে সকালে উঠে যোগাসন করুন। ওয়াইন পান করুন। তবে সব্জির জুস খেতেও ভুলবেন না। মন চাইলে অবশ্যই চকোলেট খান। কিন্তু শরীরের প্রয়োজনে সালাড খান। শনিবার রাতে হাইহিল পরুন। রবিবার সকালে খালি পায়ে ঘুরুন। নিজের জীবনের দুটো দিকই মেনে নিন।”

মালাইকা তাঁর পোস্টে আরও লেখেন, “সাহসী হন। মন খুলে জীবনটা বাঁচুন। পাশাপাশি প্রয়োজনে নীরব, সহনশীল, বিনয়ী ও শান্ত হোন। এ ভাবেই সমতা খুঁজুন। নিজের নিয়ম নিজেই তৈরি করুন এবং সেটাই অনুসরণ করুন। জীবন আপনার। অন্য কাউকে বলতে দেবেন না, আপনি কী ভাবে বাঁচবেন।”

এই পোস্ট দেখেই নেটাগরিকের ধারণা, বিচ্ছেদ পরবর্তী পরিস্থিতিতে নিজের সঙ্গেই বেশি সময় কাটাচ্ছেন ‘একাকী’ মালাইকা। কিছু দিন আগে এক অনুষ্ঠানে উপস্থিত থাকলেও, মালাইকা ও অর্জুনকে পাশাপাশি দেখা যায়নি।

আরও পড়ুন
Advertisement