Madhuri Dixit

উত্তাল পরিস্থিতির মধ্যেই কলকাতায় মাধুরী! কী কারণে শহরে বলি অভিনেত্রী?

বুধবার সকালে কলকাতা বিমানবন্দরে দেখা যায় মাধুরী দীক্ষিতকে। প্রতিবাদী শহরে কাজের পাশাপাশি আরজি কর-কাণ্ড নিয়ে কি কোনও কথা বলবেন?

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৪ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৫৭
Image Of Madhuri Dixit

কলকাতায় মাধুরী দীক্ষিতয়। ছবি: ফেসবুক।

শহরে মাধুরী দীক্ষিত, এই কথাটুকুই তাঁর অনুরাগীদের জন্য যথেষ্ট। কলকাতা বিমানবন্দরে তিনি পা রাখতেই তা টের পাওয়া গেল। ক্ষণিকের জন্য মনখারাপ পাশে সরিয়ে শহর আবারও মজল ‘মাধুরী ম্যানিয়া’য়। কী কারণে তাঁর শহরে আসা? খবর, একটি প্রথম সারির বাণিজ্যিক সংস্থার আমন্ত্রণে শহরে তাঁর উপস্থিতি। একটি নামী হোটেলে এ দিন সংস্থার বৈঠক হওয়ার কথা। সম্ভবত সেখানেই থাকছেন তিনি।

Advertisement

হলুদ অ্যাবস্ট্র্যাক্ট প্রিন্টের শার্ট, সাদা ট্রাউজ়ার। চোখ ঢাকা রোদচশমায়। এ ভাবেই তিনি এলেন, দেখলেন আর মন জয় করলেন! তাকে ঘিরে নিরাপত্তারক্ষীদের বেষ্টনি। সে সব ছাপিয়ে অনুরাগীদের সই সংগ্রহের চেষ্টা। সেই মুহূর্ত ভিডিয়োয় বন্দি হয়ে নিমেষে ভাইরাল। ঝলক বলছে, সইশিকারীদের নিরাশ করেননি ‘ধকধক গার্ল’। বিমানবন্দর থেকে বেরিয়ে আসার সময় তিনি সই দিয়েছেন। বাড়তি পাওনা মাধুরীর হাজার ওয়াটের হাসি!

বড় পর্দায় মাধুরীকে শেষ দেখা গিয়েছে কর্ণ জোহরের ‘কলঙ্ক’ছবিতে। ইদানীং, তাঁকে নানা চ্যানেলে নাচের রিয়্যালিটি শো-তে বিচারকের আসনে দেখা যাচ্ছে। তবে আরজি কর-কাণ্ড নিয়ে কলকাতার মতো বলিউড সরব হলেও মাধুরীকে মুখ খুলতে দেখা যায়নি। প্রতিবাদী শহরে কাজের পাশাপাশি একজন নারী হিসাবে আরজি কর-কাণ্ড নিয়ে কি কোনও কথা বলবেন? আপাতত সে বিষয়ে কিছু জানা যায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement