Ludo

নিষেধ না মেনে প্রথম সন্তানের জন্ম দিয়েই ছবি প্রকাশ ‘লুডো’ ছবির অভিনেত্রীর

কন্যাসন্তানের জন্ম দিলেন অনুরাগ বসু পরিচালিত 'লুডো'র অভিনেত্রী পার্লে মানে। হাসপাতালের শয্যায় শুয়েই সন্তানের মুখের ছবি পোস্ট করলেন কেরলের অভিনেত্রী।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২১ মার্চ ২০২১ ১৬:২৫
গর্ভবতী পার্লে মানে, অনুরাগ বসুর সঙ্গে অভিনেত্রী

গর্ভবতী পার্লে মানে, অনুরাগ বসুর সঙ্গে অভিনেত্রী

কন্যাসন্তানের জন্ম দিলেন অনুরাগ বসু পরিচালিত 'লুডো'র অভিনেত্রী পার্লে মানে। হাসপাতালের শয্যায় শুয়েই সন্তানের মুখের ছবি পোস্ট করলেন কেরলের অভিনেত্রী।

শ্রীনিশ অরবিন্দ ও পার্লে মানের প্রথম সন্তান। ২০১৯ সালে ‘লুডো’ অভিনেত্রী বিয়ে করেন ‘প্রাণায়াম’ অভিনেতাকে। ২০১৮ সালে মালায়ালাম ‘বিগ বস’-এ একে অপরের প্রেমে পড়েন তাঁরা।

Advertisement

তাঁর ক্যাপশন থেকে জানা গেল, সন্তানের ছবি পোস্ট করতে বারণ করেছিলেন পরিবার ও বন্ধুরা। কিন্তু তিনি কারও কথা শোনেননি।

সাদা কালো ছবিতে দেখা যাচ্ছে, মায়ের বুকে আরাম করে শুয়ে রয়েছে সদ্যোজাত। মায়ের মুখ পাশ থেকে দৃশ্যমান। ৩১ বছরের অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন, ‘এই সুন্দর মুহূর্তটা আপনাদের সঙ্গে ভাগ করে নিতে চাই। সন্তানও সুস্থ, আমিও’। তার পরে রসিকতা করে লিখলেন, ‘যদিও বাবা একটু ক্লান্ত’। শেষে জানালেন, সবাই তাঁকে নিষেধ করেছিলেন ছবি পোস্ট করার বিষয়ে। কিন্তু তিনি তাঁর অনুরাগীদের সঙ্গে তাঁর আনন্দের মুহূর্তটি ভাগ করে নিতে চেয়েছেন। আরও জানালেন, সন্তানের নামের বিষয়ে এখনও ভাবনাচিন্তা করেননি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement