Kriti Sanon

বিয়ে করলে ওকেই করব! কৃতি শ্যানন বলেও দিলেন পছন্দের তারকার নাম

খুব শীঘ্রই হতে চলেছে দুই ইন্ডাস্ট্রির মেলবন্ধন। দক্ষিণী ছবির এই তারকাকে বিয়ে করতে চান বলিউড অভিনেত্রী কৃতি শ্যানন।

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৭ নভেম্বর ২০২২ ১২:৩৯
কৃতির বিয়ে।

কৃতির বিয়ে। —ফাইল চিত্র।

এক জনের গায়ে সর্বভারতীয় তারকার তকমা। অন্য জন বলিউডের পয়লা নম্বর অভিনেত্রী হওয়ার দৌড়ে শামিল। সম্প্রতি মুক্তি পেয়েছে কৃতি শ্যাননের ‘ভেড়িয়া’ ছবিটি। বরুণ ধওয়ানের বিপরীতে দেখা গিয়েছে তাঁকে। যদিও ছবিতে তাঁর ও বরুণের রসায়নের বদলে, দক্ষিণী সেই তারকার সঙ্গে তাঁর ব্যক্তিগত সম্পর্কের চর্চাই বেশি হয়েছে। সেই তারকা আর কেউ নন, ‘বাহুবলী’ খ্যাত প্রভাস। ‘ভেড়িয়া’ ছবির প্রচারের সময় বরুণের মুখে বার বার শোনা গিয়েছে প্রভাস-কৃতির প্রেমের কথা। এ বার অবশ্য রাখঢাক না রেখেই সবটা বলেই দিলেন কৃতি।

Advertisement
প্রভাসের সঙ্গে বিয়ের জল্পনা উস্কে দিলেন কৃতি।

প্রভাসের সঙ্গে বিয়ের জল্পনা উস্কে দিলেন কৃতি। ফাইল চিত্র।

এক সাক্ষাৎকারে কৃতি তাঁর মনের মানুষ সম্পর্কে বলতে গিয়ে জানান, লম্বা পুরুষই তাঁর বিশেষ পছন্দ। এ কথা শোনা মাত্র বরুণ বললেন, ‘‘হ্যাঁ, কৃতি আগেও বার বার এটা বলেছে। কিন্তু এখন সে তার মনের মানুষকে পেয়ে গিয়েছে।’’ বরুণের ইঙ্গিত কার দিকে, তা বুঝতে বাকি নেই কারও।

‘আদিপুরুষ’ ছবিতে প্রথম বার একসঙ্গে দেখা যাবে কৃতি ও প্রভাসকে। সম্প্রতি ‘আদিপুরুষ’ ছবির সেটে প্রভাসের কৃতিকে তেলুগু শেখানোর ভিডিয়ো বেশ ভাইরাল হয় সমাজমাধ্যমে। দিন কয়েক আগেই ৪০-এ পা দিয়েছেন প্রভাস। সেই সময় প্রভাস জানিয়েছিলেন, তাঁর বিয়ে নিয়ে বেশ চিন্তায় রয়েছেন তাঁর মা। এ বার কৃতি যা বললেন, তাতে নতুন কিছুর সম্ভাবনাই দেখছেন অনেকে। ‘ভেড়িয়া’ ছবির প্রচারের সময় এক সাক্ষাৎকারে অভিনেত্রীকে জিজ্ঞেস করা হয় কার্তিক আরিয়ান, টাইগার স্রফ এবং প্রভাসের মধ্যে কার সঙ্গে তিনি ডেটে যেতে চান, ফার্ল্ট করতে চান ও কাকে বিয়ে করতে চান? সেই প্রশ্নের উত্তরে কৃতি খুব বেশি বিলম্ব না করেই বলেন, ‘‘প্রভাসকে বিয়ে করতেও পারি।’’

তা হলে কি সত্যি সত্যি নতুন মেলবন্ধন হতে চলেছে দুই ইন্ডাস্ট্রির মধ্যে?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement