kim kardasian

ফাঁস করেননি মেয়ে ও প্রেমিকের অন্তরঙ্গ মুহূর্তের ভিডিয়ো, দাবি করলেন কিম কার্দাশিয়ানের মা

গত মে মাসে একটি সংবাদমাধ্যমের কাছে কিমের প্রাক্তন প্রেমিক রে জে দাবি করেন, তিনি বিশেষ মুহূর্ত উপভোগ করার জন্য কিমকে প্রস্তাব দেন। কিম তাতে সম্মতও হন।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
নিউ ইয়র্ক শেষ আপডেট: ১১ সেপ্টেম্বর ২০২২ ১৪:০৫
কিম কার্দাশিয়ান এবং তাঁর মা ক্রিস জেনার। ফাইল চিত্র।

কিম কার্দাশিয়ান এবং তাঁর মা ক্রিস জেনার। ফাইল চিত্র।

প্রখ্যাত উদ্যোগপতি, সমাজে প্রভাবশালী হিসাবে পরিচিত প্রেমিক। সেই প্রেমিকের সঙ্গে কিম কার্দাশিয়ানের অন্তরঙ্গ মুহূর্তের ভিডিয়ো ফাঁস করে দিয়েছেন কিমের মা ক্রিস জেনার। এমনই অভিযোগ করেছিলেন কিমের প্রাক্তন প্রেমিক রে জে। এত দিনে ২০০৭ সালের সেই ঘটনা সম্পর্কে প্রতিক্রিয়া দিলেন জেনার। এই ভিডিয়োর মাধ্যমে তড়িঘড়ি প্রচারের আলোয় চলে এসেছিলেন কিম।

সম্প্রতি নিজের আর এক মেয়ে কাইলি জেনারকে নিয়ে একটি অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন কিমের মা। সেখানে সঞ্চালক তাঁকে একাধিক প্রশ্ন করেন। তিনি সঠিক বলছেন কি না, তা জানতে ‘লাই-ডিটেক্টর টেস্ট’ বা মিথ্যা শনাক্তকরণ পরীক্ষারও বন্দোবস্ত ছিল। একাধিক প্রশ্নের মধ্যে সঞ্চালক তাঁকে তাঁর মেয়ে কিম এবং প্রাক্তন প্রেমিকের অম্তরঙ্গ মুহূর্ত ফাঁস করার পিছনে তাঁর কী ভূমিকা ছিল, আদৌ কোনও ভূমিকা ছিল কি না, তা নিয়ে প্রশ্ন করেন। প্রশ্নের জবাবে কিমের মা বলেন, ‘না’। সঙ্গে সঙ্গে মিথ্যা শনাক্তকরণ পরীক্ষায় দেখা যায়, জেনার সঠিকই বলছেন।

Advertisement

গত মে মাসে একটি সংবাদমাধ্যমের কাছে রে জে দাবি করেন, তিনি বিশেষ মুহূর্ত উপভোগ করার জন্য কিমকে প্রস্তাব দেন। কিম তাতে সম্মতও হন। কিন্তু কিম নাকি গোটা পরিকল্পনার কথা তাঁর মাকে জানিয়ে দেন। কিম এবং রে জে নাকি ঠিক করেছিলেন, তাঁরা অন্তরঙ্গ মুহূর্তের ভিডিয়ো একটি প্রযোজনা সংস্থার হাতে তুলে দেবেন। সেই প্রযোজনা সংস্থাকে তাঁদের তিনটি ভিডিও তুলে দেবেন বলেও স্থির হয়। কিন্তু রে-র দাবি, ভিডিয়ো ফাঁস করে দিয়ে সব পরিকল্পনা ভেস্তে দেন কিমের মা। এ নিয়ে এত দিন নীরব থাকলেও এত দিন পর মুখ খুললেন কিমের মা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement