Koel Mullick

Koel Mallick: কোয়েল বনাম সৌমিতৃষা! ‘হাওয়া হাওয়াই’ গানে কার নাচ সেরা?

‘বিজলি গিরানে ম্যায় হুঁ আয়ি’ বেজে উঠতেই কোয়েল কী করে স্থির হয়ে বসে থাকেন?

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৮ অগস্ট ২০২১ ২২:৫৩
কোয়েল মল্লিক এবং সৌমিতৃষা কুণ্ডু।

কোয়েল মল্লিক এবং সৌমিতৃষা কুণ্ডু।

সপ্তাহান্তে জোর টক্কর হবে কোয়েল মল্লিক আর সৌমিতৃষা কুণ্ডুর মধ্যে। দু’জনে এক সঙ্গে পর্দা ভাগ করছেন না। একই ধারাবাহিকে অভিনয়ও করছেন না। তার পরেও তাঁদের মধ্যে তুলনা এসেই যাচ্ছে। সেটা হচ্ছে জি বাংলার সৌজন্যে। ‘মিঠাই’ ধারাবাহিকে সৌমিতৃষা শ্রীদেবী অভিনীত ‘মি. ইন্ডিয়া’-র সুপারহিট গান ‘হাওয়া হাওয়াই’-এর সঙ্গে নেচে ইতিমধ্যেই সাড়া ফেলে দিয়েছেন। এ বার ওই একই গানের সঙ্গে নাচবেন কোয়েল মল্লিক। চ্যানেলের সামাজিক পাতা থেকে ভাগ হওয়া প্রচার ঝলক বলছে, ‘ডান্স বাংলা ডান্স’-এ আসছেন টলিউডের প্রথম সারির নায়িকা। দু’দিন তিনি অতিথি বিচারক।

ভিডিয়ো আরও বলছে, সেট জুড়ে আলোর ঝলক। তার মধ্যেই গাঢ় লাল পোশাক, ঝলমলে গয়নায় আগের মতোই উজ্জ্বল কোয়েল। নেপথ্যে কবিতা কৃষ্ণমূর্তির গাওয়া ‘বিজলি গিরানে ম্যায় হুঁ আয়ি’ বেজে উঠতেই কোয়েল কী করে স্থির হয়ে বসে থাকেন? গানের তালে তিনিও নেচে উঠেছেন মন খুলে। নাচের প্রতিটি ছন্দ বলছে, টলিউড আর বলিউড সুপারস্টার মিলেমিশে একাকার। ঠিক যেমন নেচেছিলেন সৌমিতৃষা। হাতে জাপানি পাখা নিয়ে তাঁর সেই নাচ দেখে দর্শক-অনুরাগীরা শ্রীদেবীর সঙ্গে তুলনাও করেছেন তাঁর! শ্রীদেবী আর সৌমিতৃষা অভিনীত দৃশ্যের একাধিক ছবি পাশাপাশি রেখে সেই তুলনায় মান্যতা দিয়েছে অভিনেত্রীর ফ্যান পেজ।

Advertisement

এ বার দর্শকদের অধীর অপেক্ষা কোয়েলকে ঘিরে। ভিডিয়োর ঝলক দেখে ইতিমধ্যেই তাঁরা স্বীকার করেছেন, অভিনেত্রী এখনও ‘এভারগ্রিন কুইন’! মন্তব্য বিভাগে জানিয়েছেন, কেবলমাত্র কোয়েলের জন্যই তাঁরা শনি এবং রবিবার রাত সাড়ে ন’টায় চোখ রাখবেন নাচের রিয়্যালিটি শো-এ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement