Katrina Kaif

মধ্যরাতে আলিয়াকে বিভিন্ন প্রশ্ন! কোন বিষয়ে পরামর্শ চাইতেন ক্যাটরিনা কইফ?

একটা সময় খুব ভাল বন্ধু হিসেবে পরিচিত ছিলেন আলিয়া ভট্ট ও ক্যাটরিনা কইফ। প্রিয় বান্ধবী হিসেবে পরস্পরের সঙ্গে নেহা ধুপিয়ার সাক্ষাৎকারেও হাজির হন তাঁরা।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৪ অগস্ট ২০২৪ ১৮:৪৪
Katrina Kaif used to message Alia Bhatt at middle of the night

আলিয়া ভট্ট ও ক্যাটরিনা কইফ। ছবি: সংগৃহীত।

রাত হলেই আলিয়ার ফোনে পৌঁছে যায় ক্যাটরিনার বার্তা। বলা ভাল, ঘড়িতে যখন রাত দু’টো অথবা তিনটে, তখনই নাকি বন্ধু আলিয়ার কাছে যায় ক্যাটরিনার মেসেজ। বিষয়টা ঠিক কী?

Advertisement

একটা সময় খুব ভাল বন্ধু হিসেবে পরিচিত ছিলেন আলিয়া ভট্ট ও ক্যাটরিনা কইফ। প্রিয় বান্ধবী হিসেবে পরস্পরের সঙ্গে নেহা ধুপিয়ার সাক্ষাৎকারেও হাজির হন তাঁরা। কিন্তু তার কিছু দিন পরেই হয় ছন্দপতন। ক্যাটরিনার প্রাক্তন প্রেমিক রণবীর কপূরের সঙ্গে সম্পর্কে সিলমোহর দেন আলিয়া। সৌজন্যের সম্পর্ক থাকলেও এখন তাঁদের আর ‘বেস্ট ফ্রেন্ড’ বলা যায় না। যদিও নেহা ধুপিয়ার সাক্ষাৎকারে দুই নায়িকার রসায়নে মুগ্ধ হয়েছিলেন নেটাগরিকেরা।

ক্যাটরিনা জানিয়েছিলেন রাত বাড়লেই আলিয়াকে তিনি নানা প্রশ্ন করতেন ইনস্টাগ্রামের ইনবক্সে। ক্যাটরিনা বলেছিলেন, “হয়তো রাত দু’টো অথবা তিনটে বাজে। তখন একটা ছবি পোস্ট করতে পারছি না। সমাধানের জন্য আলিয়ার থেকে পরামর্শ নিই।” ক্যাটরিনা নিজেই স্বীকার করেন, তিনি ঘড়ি না দেখেই মধ্যরাতে এই ধরনের প্রশ্ন করেন আলিয়াকে।

বহু আগে থেকেই শোনা যাচ্ছে, আলিয়া ও ক্যাটরিনাকে একসঙ্গে দেখা যাবে একটি ছবিতে। ‘জি লে জ়রা’ নামে সেই ছবিতে অভিনয় করবেন প্রিয়ঙ্কা চোপড়াও। ছবির ঘোষণা করা হয়েছিল ২০২১-এ। কিন্তু এখনও সেই ছবির কাজ এগোয়নি। তবে পরিচালক ফারহান আখতার নিশ্চিত করেছেন, এই ছবি ঠিক এক দিন মুক্তি পাবে। তিন নায়িকাকে এক ছবিতে দেখার অপেক্ষা করে রয়েছেন তাঁদের অনুরাগীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement