Vicky-Katrina

খাবার টেবিলে হাতে ফোন রাখা যাবে না, নিদান ভিকির! স্বামীর কথা আদৌ শোনেন ক্যাটরিনা?

দু’বছরের দাম্পত্যে ভাল-মন্দ সব মুহূর্তই দেখেছেন। এ বার স্বামী ভিকির একটি স্বভাবের কথা প্রকাশ্যে আনলেন অভিনেত্রী।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৩ অগস্ট ২০২৪ ১৬:২৩
(বাঁ দিকে) ক্যাটরিনা কইফ (ডান দিকে) ভিকি কৌশল।

(বাঁ দিকে) ক্যাটরিনা কইফ (ডান দিকে) ভিকি কৌশল। ছবি: সংগৃহীত।

দাম্পত্য জীবনের দু’বছর পার করে ফেলেছেন। বেশ কয়েক বছর প্রেম করার পর ২০২১ সালে অবশেষে গাঁটছড়া বাঁধেন ভিকি কৌশল-ক্যাটরিনা কইফ। বিয়ের পর থেকে অভিনয় থেকে খানিক দূরেই। বরং নিজের প্রসাধনী ব্যবসায় বিশেষ নজর দিয়েছেন তিনি। পঞ্জাবি মধ্যবিত্ত পরিবারের ছেলে ভিকি। অন্য দিকে, ক্যাটরিনা বিদেশিনি। তবে তাঁদের দু’জনের বোঝাপড়া দারুণ। তাঁদের সমাজমাধ্যমের পাতায় চোখ রাখলেই স্পষ্ট হয়ে যায় সম্পর্কের রসায়ন। দু’বছরের দাম্পত্যে ভাল-মন্দ সব মুহূর্তই দেখেছেন জুটি। এ বার স্বামী ভিকির একটি স্বভাবের কথা প্রকাশ্যে আনলেন অভিনেত্রী।

Advertisement

ক্যাটরিনা এখন শুধুই অভিনেত্রী নন। তিনি সফল উদ্যোগপতিও বটে। দু’টি কেরিয়ারে ভারসাম্য বজায় রেখে এগিয়ে চলাটা যে মুখের কথা নয়, ভাল করেই জানেন ক্যাটরিনা। সেই কারণে অধিকাংশ সময়ে তাঁর কর্মব্যস্ততা। খাবার টেবিলেও নাকি নিস্তার নেই। ক্যাটরিনা বলেন, ‘‘অনেক সময় ভিকি আমাকে খাবার টেবিলে ফোন সরিয়ে রাখতে বলে, তবে আমি তা করতে পারি না। কারণ সব সময় শেষ মুহূর্তের কিছু না কিছু কাজ থাকে। ভিকি বুঝতে পারে যে এই উৎসাহটা কাজের প্রতি প্যাশন থেকেই আসে। আমি বিশ্বাস করি ব্যবসার জগতে কারও তখনই প্রবেশ করা উচিত, যখন সে মনে করবে সেখানে তাদের অবদান রাখার মতো কিছু আছে।”

দিন কয়েক আগে এক সাক্ষাৎকারে ভিকি জানান, ক্যাটরিনা নাকি বড্ড খুঁতখুঁতে। শুধু তাই নয়, ভীষণ ‘নিষ্ঠুর’ও। কোনও রাখঢাক না রেখেই বলে ফেলেন সব কিছু। ভিকির সমালোচনা করতে নাকি তাঁর স্ত্রীর জুড়ি মেলা ভার।

আরও পড়ুন
Advertisement