Katrina Kaif

প্রতি জন্মদিনে নাকি হাপুস নয়নে কাঁদেন ক্যাটরিনা! কারণ জানালেন নিজেই

সাধারণত লোকে জন্মদিন কেক কাটেন, ক্যাটরিনা প্রতি জন্মদিনে নাকি হাপুস নয়নে কাঁদেন!

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৭ জুলাই ২০২৪ ২০:০২
Katrina Kaif revealed that she used to cry on her every birthday

ক্যাটরিনা কইফ। ছবি: সংগৃহীত।

৪১-এ পা দিলেন ক্যাটরিনা কইফ। মঙ্গলবার ছিল অভিনেত্রীর জন্মদিন। যদিও চলতি বছরের শুরু থেকেই জল্পনা, ক্যাটরিনা নাকি অন্তঃসত্ত্বা। এর মাঝেই অবশ্য অনন্ত অম্বানীর বিয়েতে স্বামী ভিকি কৌশলের সঙ্গে তাঁকে দেখার পর থেকে সেই জল্পনা যেন আরও বেড়েছে। এ বছর জন্মদিনটা নাকি মেঙ্গালুরুর এক মঠে কাটিয়েছেন অভিনেত্রী। যদিও স্বামী ভিকি কৌশল স্ত্রীর সঙ্গে কাটানো মুহূর্তের একগুচ্ছ কোলাজের ছবি দিয়েছেন সমাজমাধ্যমে। সাধারণত লোকে জন্মদিন কেক কাটেন, কিন্তু ক্যাটরিনা প্রতি জন্মদিনে নাকি হাপুস নয়নে কাঁদেন!

Advertisement

ক্যাটরিনা অনেক ছোট বয়সে মুম্বই চলে আসেন। যদিও সেই সময় অভিনেত্রীর পরিবার ছিল লন্ডনে। শুরুর দিনগুলিতে পরিবার ছাড়া জন্মদিনটা কাটাতে হত। সেই কারণে প্রতি জন্মদিনে কান্নাকাটি করতেন তিনি। পরে অবশ্য ফারহান আখতারকে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি বলেন, ‘‘ আমি ভীষণ কাঁদুনে। কথায় কথায় কান্নাকাটি করি। আমার জীবনে ভাল কিছু হলেও কাঁদি। খারাপ কিছু হলেও কাঁদি। আবার কোনও কিছু কেন হচ্ছে না, তার জন্যেও কাঁদি।’’

উল্লেখ্য, লন্ডনে পরিবারের সঙ্গে দীর্ঘ দিন সময় কাটিয়ে এসেছেন ক্যাটরিনা। তখন থেকেই জল্পনা তাঁর অন্তঃসত্ত্বা হওয়া নিয়ে। যদিও ভিকি জানিয়েছেন, এমন কোনও খবর নেই। আপাতত তিনি ‘ব্যাড নিউজ়’- এর প্রচার নিয়ে ব্যস্ত। অন্য দিকে ক্যাটরিনাকে শেষ দেখা গিয়েছে ‘মেরি ক্রিসমাস’ ছবিতে। সমাজমাধ্যমে সে ভাবে ছবিও দিচ্ছেন না অভিনেত্রী। সেই কারণেই যেন তাঁর অন্তঃসত্ত্বা হওয়ার জল্পনা জোরালো হয়েছে।

আরও পড়ুন
Advertisement