katrina kaif

Katrina Kaif-Vicky Kaushal: বছরের শেষে সাত পাকে বাঁধা পড়বেন ভিকি এবং ক্যাটরিনা, কনের পরনে সব্যসাচীর পোশাক

বিয়েতে বাঙালি পোশাকশিল্পী সব্যসাচীর পোশাকে সাজবেন ক্যাটরিনা। কোন রঙের লেহঙ্গা, কী রকম কাজ থাকবে তাতে— সে সব স্থির করা হচ্ছে এখন।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৭ অক্টোবর ২০২১ ১২:০৫
বিয়ে করছেন ভিকি-ক্যাটরিনা?

বিয়ে করছেন ভিকি-ক্যাটরিনা?

১৮ অগস্ট গোপনে বাগদান সেরে ফেলেছেন ক্যাটরিনা কইফ এবং ভিকি কৌশল! এমনই দাবি করেছিল সর্বভারতীয় সংবাদমাধ্যম। যদিও সে খবরকে গুজব বলে উড়িয়ে দিয়েছিলেন ভিকি খোদ। কিন্তু ফের সর্বভারতীয় সংবাদমাধ্যমের নতুন খবরে তোলপাড় বলিপাড়া। জানা গিয়েছে, আগামী নভেম্বর বা ডিসেম্বর মাসে বিয়ে করছেন দুই তারকা। বিয়ের তোড়জোড়ে ব্যস্ত ক্যাটরিনা-ভিকি। বলিপা়ড়ার এক সূত্রের মারফত এমনই খবর পাওয়া যাচ্ছে।

একই সূত্রে শোনা গেল, বিয়েতে বাঙালি পোশাক শিল্পী সব্যসাচী মুখোপাধ্যায়ের পোশাকে সাজবেন ক্যাটরিনা। কোন রঙের লেহঙ্গা, কী রকম কাজ থাকবে তাতে— সে সব স্থির করা হচ্ছে এখন। ক্যাটরিনা নাকি ইতিমধ্যেই সিল্কের লেহঙ্গা পরবেন বলে ঠিক করেছেন।

Advertisement

২০১৯ সাল থেকে ক্যাটরিনার সঙ্গে সম্পর্কে রয়েছেন ভিকি। এই বিষয়ে এখনও যদিও তাঁরা মুখ খোলেননি। মাঝেমধ্যেই তাঁদের নানা জায়গায় একসঙ্গে দেখা যায়। এমনকি তাঁরা নতুন বছরে আলিবাগে বেড়াতে গিয়েছিলেন একসঙ্গে। কিন্তু একসঙ্গে ছবি দেওয়ার বেলায় আপত্তি তাঁদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement