Bollywood news

‘প্রেমিকের সব ছবিতেই থাকার ইচ্ছে হাস্যকর’, সইফকে নিয়ে ‘টানাটানি’ দীপিকা ও করিনার মধ্যে?

দীপিকা আরও জানিয়েছিলেন, প্রেমিকের সঙ্গে সব ছবিতেই অভিনয় করার ইচ্ছে খুবই অবাস্তব। পরিচালক সব দিক ভেবে চরিত্রের জন্য উপযুক্ত অভিনেতাদের বেছে নেন।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০১ অগস্ট ২০২৪ ১৯:০০
Kareena Kapoor wanted to work with Saif Ali Khan in Love Aaj Kal

(বাঁ দিক থেকে) দীপিকা পাড়ুকোন, সইফ আলি খান, করিনা কপূর খান। ছবি: সংগৃহীত।

২০০৯ সালে সাড়া ফেলেছিল ইমতিয়াজ় আলির ছবি ‘লভ আজ কাল’। ছবিতে দীপিকা পাড়ুকোন ও সইফ আলি খানের রসায়নও মনে ধরেছিল দর্শকের। কিন্তু এই ছবিতে অভিনয় করতে না পারার আক্ষেপ ছিল নাকি করিনা কপূর খানের। তা নিয়ে বিতর্কও কম হয়নি।

Advertisement

সেই সময় সইফের সঙ্গে সম্পর্কে ছিলেন করিনা। দীপিকা অভিনীত চরিত্রটি হাতছাড়া হওয়ায় নাকি বেশ আক্ষেপ ছিল করিনার। সংবাদমাধ্যমের কাছে সেই বিষয়ে ক্ষোভও উগরে দিয়েছিলেন তিনি। এমনকি এক অ্যাওয়ার্ড শোয়েও এই কথা বলেছিলেন তিনি। বিষয়টি সেই সময় ভাল ভাবে নেননি ছবির পরিচালক ইমতিয়াজ়। পরে এক সাক্ষাৎকারে এ বিষয়ে মুখ খুলেছিলেন দীপিকাও।

করিনার আক্ষেপ নিয়ে দীপিকা মন্তব্য করেছিলেন, “আমি এ বিষয় কিছুই জানি না। সইফের সঙ্গেও এই নিয়ে আমার কোনও কথা হয়নি। কিন্তু আমি জানি, এই চরিত্রের জন্য ইমতিয়াজ় বরাবর আমাকেই চেয়েছিলেন। তাই সেটাই হয়েছে।”

দীপিকা আরও জানিয়েছিলেন, প্রেমিকের সঙ্গে সব ছবিতেই অভিনয় করার ইচ্ছে খুবই অবাস্তব। পরিচালক সব দিক ভেবে চরিত্রের জন্য উপযুক্ত অভিনেতাদের বেছে নেন। দীপিকা বলেছিলেন, “আমি আশা করি না, যে ছবিতেই অভিনয় করব, আমার প্রেমিককে সহ-অভিনেতা হিসাবে সেখানে পাব। এটা হাস্যকর। অভিনেতা হিসাবে আমাকে বহু মানুষের সঙ্গে কাজ করতে হবে। পরিচালক তাঁর চরিত্রের কথা মাথায় রেখেই অভিনেতা নির্বাচন করেন। তাই আমার সব ছবিতেই সহ-অভিনেতা হিসাবে আমি প্রেমিককেই পাব, এই ভাবনা খুব হাস্যকর।”

শোনা যায়, সইফও নাকি চেয়েছিলেন, এই চরিত্রে করিনাকেই নেওয়া হোক। কিন্তু ইমতিয়াজ় প্রথম থেকে দীপিকাকেই চেয়েছিলেন। তাই পরিচালকের সিদ্ধান্তের সঙ্গেও সহমত ছিলেন তিনি।

আরও পড়ুন
Advertisement