Kareena Kapoor Khan

করিনা কপূর খান নন, বড় পর্দায় ‘সীতা’ হয়ে আসছেন কঙ্গনা রানাউত

শোনা গিয়েছিল, সীতার চরিত্রে অভিনয়ের জন্য প্রথমে করিনাকে প্রস্তাব দেওয়া হয়েছিল। কিন্তু তিনি নাকি এই ছবিতে কাজ করার জন্য ১২ কোটি টাকা পারিশ্রমিক চেয়েছিলেন।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৪ সেপ্টেম্বর ২০২১ ১৮:৫৩
করিনার পরিবর্তে এ বার কঙ্গনা।

করিনার পরিবর্তে এ বার কঙ্গনা।

করিনা কপূর খান নন, ‘সীতা: দ্য ইনকারনেশন’ ছবিতে নাম ভূমিকায় অভিনয় করতে চলেছেন কঙ্গনা রানাউত।

ছবির একটি পোস্টার নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে পোস্ট করে পরিচালক অলৌকিক দেশাইকে এই সুযোগ দেওয়ার জন্য ধন্যবাদ জানিয়েছেন তিনি।

পরিচালক নেটমাধ্যমে লিখেছেন, ‘যা এতদিন মরীচিকার মতো লাগত, তা এখন বাস্তব মনে হচ্ছে। এমন এক ধার্মিক চরিত্রকে আগে কখনও পর্দায় আবিষ্কার করা হয়নি। কঙ্গনা রানাউতকে সীতা হিসেবে পেয়ে আমি খুবই খুশি।’ পরিচালকের পোস্টকে নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে তুলে এনে কঙ্গনা লিখেছেন, ‘আমাকে এই সুযোগ দেওয়ার জন্য ধন্যবাদ।’

Advertisement
কঙ্গনার ইনস্টাগ্রাম স্টোরি।

কঙ্গনার ইনস্টাগ্রাম স্টোরি।

শোনা গিয়েছিল, সীতার চরিত্রে অভিনয়ের জন্য প্রথমে করিনাকে প্রস্তাব দেওয়া হয়েছিল। কিন্তু তিনি নাকি এই ছবিতে কাজ করার জন্য ১২ কোটি টাকা পারিশ্রমিক চেয়েছিলেন। সীতার মতো চরিত্রে অভিনয়ের সুযোগ পেয়েও এত টাকা দাবি করায় ক্ষুব্ধ হয়েছিলেন অনেকেই। ট্রোল-কটাক্ষের মুখেও পড়তে হয় তাঁকে। এ প্রসঙ্গে সম্প্রতি এক সাক্ষাৎকারে করিনা বলেন, “আমি কী চাই, তা যথেষ্ট স্পষ্ট ভাবে জানিয়ে দিই। এবং আমি মনে করি, আমাকে সেই সম্মানটুকু দেওয়া উচিত।”

নিছক পারিশ্রমিক ঘিরে বিতর্কের কারণেই কি করিনার পরিবর্তে কঙ্গনা? নাকি অন্য কোনও সমীকরণ এর মধ্যে রয়েছে? সেই উত্তর যদিও পাওয়া যায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement