kangana ranaut

‘এ বার থেকে কুঅ্যাপ ব্যবহার করব’, টুইটার কর্তৃপক্ষকে হুমকি কঙ্গনার!

মঙ্গলবার থেকে অভিনেত্রী কঙ্গনা রানাউতের দু’টি পোস্ট নিয়ে বিশ্বজুড়ে চর্চা শুরু। একটিতে বিশ্বখ্যাত বর্ষীয়ান অভিনেত্রী মেরিল স্ট্রিপেমর সঙ্গে নিজের তুলনা করেছেন। আর একটিতে টম ক্রুজের সঙ্গে।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১০ ফেব্রুয়ারি ২০২১ ১৯:০৭
কঙ্গনা রানাউত

কঙ্গনা রানাউত

টুইটার কর্তৃপক্ষকে জোর ধমক দিলেন কঙ্গনা রানাউত। অভিনেত্রীর দাবি, ‘আমার টুইটার অ্যাকাউন্টে নজরদারি চালানোর অধিকার তাদের কে দিয়েছে!’ ঘটনার সূত্রপাত, টুইটারের সতর্কবাণী।

এক সপ্তাহ ধরে ভারতের কৃষক আন্দোলন নিয়ে আন্তর্জাতিক তারকা বনাম ভারতীয় তারকাদের টুইট-যুদ্ধ লেগে রয়েছে। সেই পরিপ্রেক্ষিতে কঙ্গনার দু’টি টুইট সরিয়ে ফেলে টুইটার কর্তৃপক্ষ। কারণ হিসাবে টুইটার জানিয়েছিল, কঙ্গনা তাঁর টুইটে ওই সংস্থার বিধিভঙ্গ করেছেন। কী টুইট করেছিলেন কঙ্গনা, তা জানা যায়ানি। কঙ্গনার টুইটার অ্যাকাউন্টে টুইটারের কেবল দু’টি নোটিস নজরে এসেছিল।

Advertisement

বুধবার ফের একটি নোটিস পোস্ট করে টুইটার। লেখা, ‘কয়েকটি টুইটার অ্যাকাউন্টের বিরুদ্ধে পদক্ষেপ করার কথা উঠেছিল। বিশেষ করে যেগুলিতে সাংবাদিক, সমাজকর্মী এবং রাজনীতিকদের নিয়ে মন্তব্য করা হয়েছে। কিন্ত সেটা করা হয়নি। তাও আমরা স্থির করে‌ছি ভারতীয় আইনের আওতায় এ বার থেকে অ্যাকাউন্টগুলিতে নজরদারি চালাব।’ সেটিকে শেয়ার করে কঙ্গনা দু’টি পোস্ট করেছেন। তাঁর বক্তব্য, ‘কে তোমাদের দেশের বিচারপতি বানিয়েছে? তোমরা ঠিক এক জোট হয়ে মানুষকে অপমান করবে। যেন সংসদের অনির্বাচিত সদস্য। তোমরা এমনকী দেশের প্রধানমন্ত্রী সাজারও চেষ্টা করো। কে তোমরা শুনি? এক দল নেশারু তোমরা! আমাদের নিয়ন্ত্রণ করার চেষ্টা করো?’

ফের একটি টুইট করে হুমকি দিয়ে জানিয়েছেন, ‘তোমাদের দিন শেষ টুইটার। এ বার থেকে কুঅ্যাপ ব্যবহার করবে সবাই। আমি আমার অ্যাকাউন্টের সমস্ত তথ্য সকলকে দিয়ে দেব। দেশের জিনিস ব্যবহার করতে খুব উত্তেজিত তিনি।’

এ ছাড়া মঙ্গলবার থেকে অভিনেত্রী কঙ্গনা রানাউতের দু’টি পোস্ট নিয়ে বিশ্বজুড়ে চর্চা শুরু। একটিতে বিশ্বখ্যাত বর্ষীয়ান অভিনেত্রী মেরিল স্ট্রিপেমর সঙ্গে নিজের তুলনা করেছেন। আর একটিতে টম ক্রুজের সঙ্গে। ‘কেবল মেরিল স্ট্রিপ নয়, টম ক্রুজের চাইতেও দক্ষ আমি’, লিখেছেন আত্ম প্রচারে মগ্ন কঙ্গনা! কঙ্গনার একের পর এক টুইটে ক্ষুব্ধ হয়ে উঠছেন চলচ্চিত্রপ্রেমী নেটাগরিকরা। উত্তাল নেটমাধ্যম।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement