Kangana Ranaut on Salman Khan

সলমনকে কারা ঘৃণা করেন? ভাইজানের সঙ্গে নিজের মিল খুঁজে পাচ্ছেন কঙ্গনা

সলমন খানের সঙ্গে নাকি নিজের সফরের মিল খুঁজে পান বলেও জানান কঙ্গনা।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৬ অগস্ট ২০২৪ ২০:৪৭
Kangana Ranaut claims that Salman Khan is the most loved star in the country

সলমন খান ও কঙ্গনা রানাউত। ছবি: সংগৃহীত।

বলিউড নিয়ে একাধিক বার চাঁছাছোলা মন্তব্য করেছেন কঙ্গনা রানাউত। বি-টাউনের পরিবারতন্ত্র ও স্বজনপোষণ নিয়ে বিস্ফোরক কথাবার্তা বলেছেন তিনি । সম্প্রতি এক সাক্ষাৎকারে দাবি করলেন, মানুষ তাঁকে ভুল বুঝেছে। সলমন খানের সঙ্গে নাকি নিজের সফরের মিল খুঁজে পান বলেও জানান কঙ্গনা।

Advertisement

সলমনের কথা বলতে গিয়ে কঙ্গনা এ-ও দাবি করেন যে, বলিউডে নাকি অনেকেই তাঁকে হিংসে করেন। সলমন সম্পর্কে কঙ্গনা বলেন, “সলমনের কত অনুরাগী! কত মানুষ ওঁকে ভালবাসেন! তিনি এই মুহূর্তে শীর্ষে রয়েছেন। দেশে সবচেয়ে আদৃত তারকা তিনি।” কঙ্গনা দাবি করেন, খারাপ মানসিকতা যাঁদের, তাঁরাই সলমনকে নাকি প্রতিযোগী বলে মনে করেন। আসলে তাঁরা নাকি ভাইজানকে হিংসে করেন।

কঙ্গনা আরও বলেন, “যাঁরা সলমনকে ভালবাসেন, মন থেকেই ভালবাসেন। এই দেখে অনেকের খারাপ লাগে। তাঁরা তো ওঁকে ঘৃণা করবেনই! যাঁরা ভাবেন, ওঁর জায়গায় পৌঁছনো যায় কী ভাবে, তাঁরা তো ওঁকে হিংসে করবেনই!”

‘বজরঙ্গি ভাইজান’ ছবিতে জুটি বাঁধার কথা ছিল সলমন ও কঙ্গনার। কিন্তু কঙ্গনা রাজি হননি। সেই চরিত্রে অভিনয় করেছিলেন করিনা কপূর খান। কঙ্গনার নাকি প্রস্তাবিত চরিত্রটি পছন্দ হয়নি।

এই মুহূর্তে কঙ্গনা ব্যস্ত তাঁর আসন্ন ছবি ‘ইমার্জেন্সি’ নিয়ে। প্রাক্তন প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর চরিত্রে অভিনয় করছেন কঙ্গনা। বড় পর্দায় এই ছবি মুক্তি পাচ্ছে আগামী ৬ সেপ্টেম্বর। অন্য দিকে, সলমন ব্যস্ত তাঁর আসন্ন ছবি ‘সিকন্দর’ নিয়ে। এই ছবিতে তাঁর বিপরীতে দেখা যাবে রশ্মিকা মন্দানাকে।

আরও পড়ুন
Advertisement