Bollywood update

সুশান্ত সিংহ রাজপুতের ‘বন্ধু’র সঙ্গে জুটি বাঁধলেন কঙ্গনা, খবর প্রকাশ্যে আসতেই শুরু বিতর্ক

২০২০ সালের জুন মাস। ঠিক তিন বছর আগে মুম্বইয়ের ফ্ল্যাট থেকে উদ্ধার হয় অভিনেতা সুশান্ত সিংহ রাজপুতের দেহ। সেই সময় থেকেই চর্চায় তাঁর বন্ধু ও প্রযোজক সন্দীপ সিংহ।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২৮ জুন ২০২৩ ১৮:০৬
 Kangana Ranaut and late actor Sushant Singh Rajput’s friend Sandeep Singh to collaborate on a mega budget movie

(বাঁ দিকে) কঙ্গনা রানাউত। সন্দীপ সিংহ (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

২০২০ সালের ১৪ জুন। বেলা গড়াতেই খবর মেলে মুম্বইয়ের ফ্ল্যাট থেকে উদ্ধার হয়েছে বলিউড অভিনেতা সুশান্ত সিংহ রাজপুতের ঝুলন্ত দেহ। অভিনেতার রহস্যমৃত্যু নিয়ে বিস্তর জলঘোলাও হয় সেই সময়। সুশান্তের মৃত্যুর সময়েই চর্চায় উঠে আসেন বলিউড প্রযোজক সন্দীপ সিংহ। নিজেকে সুশান্তের বন্ধু বলে দাবি করেন তিনি। যদিও সুশান্তের পরিবারের কেউ কখনও অভিনেতার কাছে তাঁর নাম শুনেছেন বলে মনে করতে পারেননি। সুশান্তের মৃত্যুর পরে বলিউডে দলবাজি ও স্বজনপোষণ নিয়ে হাজার অভিযোগ শানিয়েছিলেন অভিনেত্রী কঙ্গনা রানাউতও। তার পরে কেটে গিয়েছে তিন বছর। বুধবার সমাজমাধ্যমের পাতায় কঙ্গনা জানালেন, একটি বিগ বাজেট ছবির জন্য প্রযোজক সন্দীপ সিংহের সঙ্গে জুটি বাঁধছেন তিনি।

Advertisement

ইনস্টাগ্রামের পাতায় তাঁর ও সন্দীপের একসঙ্গে কাজ করার কথা জানিয়ে কঙ্গনা লেখেন, ‘‘গত ১৩ বছরের বেশি সময় ধরে আমরা বন্ধু। অনেক দিন ধরেই আমরা একসঙ্গে একটা ছবি করার কথা ভাবছি। এত দিনে আমার উপযুক্ত একটা বিষয় পেয়েছি। এই ছবিটা আমার কেরিয়ারের সব থেকে বড় ছবি হতে চলেছে। এই বিষয়ে আরও বিশদে জানাতে থাকব।’’ অন্য দিকে সন্দীপ সিংহ জানান, ‘‘কঙ্গনা রানাউতের মতো জাতীয় পুরস্কারজয়ী ও পদ্মশ্রীপ্রাপ্ত অভিনেত্রীর সঙ্গে কাজ করতে পারা আমার কাছে স্বপ্ন সত্যি হওয়ার মতো। এক দশক পরে আমার স্বপ্নপূরণ হচ্ছে।’’ সন্দীপ আরও জানান, এত দিন ধরে যে সব ছবি বা চরিত্রের জন্য কঙ্গনাকে ভেবেছিলেন তিনি, তা অভিনেত্রীর প্রতিভার মাপসই ছিল না। তবে এত দিন পরে যথাযোগ্য একটি চিত্রনাট্য হাতে পেয়েছেন। কঙ্গনার সঙ্গে কাজ শুরু করার জন্য মুখিয়ে রয়েছেন তিনি।

সুশান্তের রহস্যমৃত্যুর পরে তদন্ত চলাকালীন একাধিক বার অভিযোগের আঙুল উঠেছিল সন্দীপের দিকে। কঙ্গনা ও সন্দীপের জুটি বেঁধে কাজ করার খবর প্রকাশ্যে আসার পর তাই বেজায় চটেছেন প্রয়াত অভিনেতা সুশান্তের অনুরাগীরা। তাঁদের দাবি, সুশান্তের নাম ভাঙিয়ে এর আগেও প্রচারের আলোয় থাকার চেষ্টা করেছেন সন্দীপ। ‘বন্ধু’র মৃত্যুর তিন বছর কাটতে না কাটতেই নাকি প্রকাশ্যে এসেছে তাঁর আসল রূপ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement