Pathaan

প্রশ্ন শুনেই আসন ছাড়লেন জন আব্রাহাম, ‘পাঠান’-এর অন্দরে কি মনোমালিন্যের আভাস?

ফের প্রকাশ্যে চিড়। ‘পাঠান’ নিয়ে প্রশ্ন করতেই অনুষ্ঠান ছেড়ে বেরিয়ে গেলেন জন আব্রাহাম।

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৪ জানুয়ারি ২০২৩ ১২:৫১
ফের প্রকাশ্যে চিড়, ‘পাঠান’ নিয়ে প্রশ্ন করতেই রেগে গেলেন জন আব্রাহাম।

ফের প্রকাশ্যে চিড়, ‘পাঠান’ নিয়ে প্রশ্ন করতেই রেগে গেলেন জন আব্রাহাম। ফাইল চিত্র।

‘পাঠান’ নিয়ে প্রশ্ন করতেই অনুষ্ঠান ছেড়ে বেরিয়ে গেলেন ছবির অন্যতম অভিনেতা জন আব্রাহাম। ছবিতে শাহরুখ খানের বিপরীতে খলনায়কের ভূমিকায় দেখা যাবে জনকে। ‘পাঠান’ এর ট্রেলার মুক্তি পাওয়ার পর থেকেই এক প্রকার নীরব জন। এ বার এক অনুষ্ঠানে সাংবাদিকের প্রশ্ন শুনে প্রায় রেগেমেগেই আসন ছেড়ে উঠে গেলেন ‘পাঠান’-এর খলনায়ক।

সম্প্রতি এক সংস্থার প্রচার সংক্রান্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ‘দোস্তানা’-খ্যাত অভিনেতা। সেখানে ‘পাঠান’ নিয়ে প্রশ্ন করতেই রেগে কাঁই অভিনেতা। এমনকি, রাগের চোটে চেয়ার ছেড়ে অনুষ্ঠান থেকেই বেরিয়ে যান তিনি। যা চোখে পড়েছে সকলেরই। তৈরি হয়েছে জল্পনাও। তবে কি ছবি মুক্তির আগেই কলাকুশলীর মধ্যে তৈরি হয়েছে দূরত্ব? গুঞ্জন বলিপাড়ায়।

Advertisement

কী হয়েছিল সেই অনুষ্ঠানে? সূত্রের খবর, অনুষ্ঠান চলাকালীন এক সাংবাদিক জনকে জিজ্ঞাসা করেন যে তিনি শাহরুখ খানকে কোনও ফিটনেস টিপস দিয়েছিলেন কি না। বলিউডের অন্যতম ফিট অভিনেতা জন, তাঁকে এই প্রশ্ন করা অস্বাভাবিক নয়। তা হলে কেন হঠাৎ এই প্রশ্নে চটে গেলেন তিনি? বলিউডে গুঞ্জন, ‘পাঠান’ ছবিতে সব লাইমলাইট কেড়ে নিয়েছেন শাহরুখ ও দীপিকা। তাঁকে তেমন গুরুত্বই দেওয়া হচ্ছে না। তাতেই নাকি বেজায় চটেছেন ‘ধুম’ খ্যাত এই অভিনেতা।

গত কয়েক দিন ধরেই শাহরুখ ও জনের মধ্যে সমস্যা নিয়ে কানাঘুষো বলিপাড়ায়। উত্তর দিতে সমাজমাধ্যমে একটি স্টোরিও পোস্ট করেন জন। তবে তাতেও গলেনি বরফ। এই অনুষ্ঠানে জনের শরীরী ভাষায় স্পষ্ট, গুজবের সবটা মিথ্যে নয়।

প্রসঙ্গত, গত ১০ জানুয়ারি মুক্তি পায় ‘যশরাজ ফিল্মস’ প্রযোজিত ছবি ‘পাঠান’ এর ট্রেলার। ২৫ জানুয়ারি প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে ছবিটি। চার বছরেরও বেশি সময় পরে এই ছবির মাধ্যমেই বড় পর্দায় ফিরছেন বলিউডের বাদশা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement