Janhvi Kapoor

আমি হয়তো প্রতিভাবান নই, সুন্দরীও নই, নিজের সম্পর্কে কেন এমন বললেন জাহ্নবী?

আগামী ৪ নভেম্বর মুক্তি পাবে জাহ্নবীর নতুন ছবি। যার নাম ‘মিলি’। আপাতত নতুন ছবির প্রচারে ব্যস্ত রয়েছেন বলিউডের হাল প্রজন্মের অন্যতম উজ্জ্বল এই মুখ।

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৭ অক্টোবর ২০২২ ১৭:০০
জাহ্নবী কপূর।

জাহ্নবী কপূর। ফাইল চিত্র।

বাবা প্রযোজক। মা এক সময় বলিউড শাসন করেছেন। ফিল্মি পরিবারের কন্যা হিসাবে তাই বলিপাড়ায় নাকি তাঁর যাত্রাপথ অনেকটাই মসৃণ! জনমানসে এমন ধারণা নিয়ে এ বার মুখ খুললেন বনি কপূর ও শ্রীদেবীর কন্যা জাহ্নবী কপূর।

আগামী ৪ নভেম্বর মুক্তি পাবে জাহ্নবীর নতুন ছবি। যার নাম ‘মিলি’। আপাতত নতুন ছবির প্রচারে ব্যস্ত বলিউডের হাল প্রজন্মের অন্যতম উজ্জ্বল এই মুখ। তবে বাবা-মায়ের সুবাদে বি-টাউনে তাঁর পথচলা অনেকটা সহজ হয়েছে বলে মনে করেন কেউ কেউ। এ নিয়ে সম্প্রতি সরব হয়েছেন শ্রীদেবী-তনয়া।

Advertisement

জাহ্নবী বলেছেন, ‘‘আমার সম্পর্কে সবচেয়ে বড় ভুল ধারণা হল যে, আমি নাকি বাড়তি সুবিধা পেয়েছি। কঠোর পরিশ্রম কী, তা নাকি আমি জানি না।’’ এর পর অভিনেত্রী বলেন, ‘‘আমি হয়তো প্রতিভাবান নই, কিংবা সুন্দরীও নই। কিন্তু এটা জানি যে, ছবির সেটে সবচেয়ে পরিশ্রমী মানুষ আমি।’’

২০১৮ সালে ‘ধড়ক’ সিনেমার হাত ধরে বলিপাড়ায় অভিনয়ে হাতেখড়ি হয়েছিল জাহ্নবীর। ছবি মুক্তির কয়েক মাস আগেই প্রয়াত হন শ্রীদেবী। প্রথম ছবিতে জাহ্নবীর অভিনয় নজর কাড়ে। ছবি সফলও হয়। এর মধ্যেই ২০২০ সালে অভিনেতা সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুর পর পরই স্বজনপোষণের অভিযোগ ঘিরে তোলপাড় পড়ে যায় বলিউডে। তারকা-সন্তানরা বাড়তি সুবিধা পান— এই অভিযোগ দীর্ঘদিনের। এই প্রেক্ষাপটে জাহ্নবী যে মন্তব্য করলেন, তা উল্লেখযোগ্য।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement