Janhvi Kapoor

নিজেই প্রেম ভাঙতেন, আবার কাঁদতে কাঁদতে প্রেমিকের কাছে যেতেন জাহ্নবী!

ব্যক্তিগত জীবন নিয়ে বার বার চর্চায় জাহ্নবী। এ বার নিজের প্রেমজীবন নিয়ে চাঞ্চল্যকর তথ্য প্রকাশ্যে আনলেন শ্রীদেবী-কন্যা।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৩ জুলাই ২০২৪ ১৫:০৫
Janhvi Kapoor reveals that she would break up with her boyfriend every month

জাহ্নবী কপূর। —ফাইল ছবি।

নামজাদা কোনও বলিউড অভিনেতা বা ক্রিকেটার নন। জাহ্নবীর মন কেড়েছেন প্রচারের আলোর আড়ালে থাকা শিখর পাহাড়িয়া। মুম্বইয়ের প্রাক্তন মুখ্যমন্ত্রী সুশীলকুমার শিন্ডের নাতি তিনি। তাঁরই প্রেমে মজেছেন বলিউডের নায়িকা জাহ্নবী কপূর। এক সময় খানিক আড়ালেই রাখতে চেয়েছিলেন সম্পর্ককে। তবে খুব বেশি দিন গোপন রাখতে পারেননি। অনন্ত অম্বানী-রাধিকা মার্চেন্টের বিয়েতেই সম্পর্কে প্রায় সিলমোহর দিয়েছেন অভিনেত্রী। তবে, এ বার নিজের প্রেমজীবন নিয়ে চাঞ্চল্যকর তথ্য প্রকাশ্যে আনলেন শ্রীদেবী-কন্যা।

Advertisement

২০১৮ সালে মুক্তি পেয়েছিল ‘ধড়ক’। এই ছবির মাধ্যমেই বলিউড যাত্রা শুরু করেন জাহ্নবী । শশাঙ্ক খৈতান পরিচালিত এই ছবিতে তাঁর বিপরীতে অভিনয় করেছিলেন ঈশান খট্টর। ছবিতে জাহ্নবী-ঈশানের জুটি দর্শকের পছন্দ হয়েছিল। শোনা যায়, সেই সময় প্রেমিককে ছেড়ে ঈশানের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন তিনি। সিনেমা শেষ হতেই নাকি পুরানো প্রেমিকের কাছেই ফেরেন জাহ্নবী। তবে এ বার জাহ্নবী জানান, শিখরই নাকি তাঁর সঙ্গে প্রেম ভেঙেছিলেন। শিখরই সেই মানুষ, যাঁর কারণে তীব্র মনঃকষ্টে ভুগেছেন। জাহ্নবী বলেন, ‘‘আমি আসলে আমার প্রেমিকের সঙ্গে প্রতি মাসেই সম্পর্ক ভেঙে বেরিয়ে আসতাম। তার পর দিন দুয়েক যেতে না যেতেই তার জন্যই কান্নাকাটি করতাম। শিখরই সেই মানুষ, যার কারণে প্রেমের ব্যথা কাকে বলে, সেটা বুঝেছি। তবে যার জন্য কষ্ট পেয়েছিলাম, পরে সে-ই আমার মনকে শান্ত করে।’’ শ্রীদেবী প্রয়াত হওয়ার পর থেকেই জাহ্নবীর পাশে ছিলেন শিখর। সেই সময় থেকেই নাকি জোড়া লাগে তাঁদের সম্পর্ক।

আরও পড়ুন
Advertisement