Anant Ambani-Radhika Merchant wedding

শিখরের বাহুলগ্না হয়ে জাহ্নবীর আগমন! অনন্ত-রাধিকার বিয়েতে আর এক সম্পর্কে পড়ল সিলমোহর

এ দিনের জন্য জাহ্নবী বেছে নিয়েছেন পিচ রঙের সিকুইনড লেহঙ্গা ও হিরের গয়না। শিখরের পরনেও জমকালো পাঞ্জাবি ও পাজামা।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১২ জুলাই ২০২৪ ১৯:২৫
Janhvi Kapoor enters Anant Ambani and Radhika Merchant\\\'s wedding with her rumoured boyfriend Sikhar

জাহ্নবী কপূর ও শিখর পাহারিয়া। ছবি: সংগৃহীত।

অবশেষে এসেছে সেই মাহেন্দ্রক্ষণ। শুক্রবার বহু-প্রতীক্ষিত অনন্ত অম্বানী ও রাধিকা মার্চেন্টের বিয়ের আসর বসেছে জিয়ো ওয়ার্ল্ড কনভেনশন সেন্টারে। ইতিমধ্যে বিয়ের আসরে খ্যাতনামীদের সমাগম। আর এই বিয়েতেই আরও এক তারকার সম্পর্কে পড়ল সিলমোহর।

Advertisement

বহু দিন ধরেই অভিনেত্রী জাহ্নবী কপূরের সম্পর্ক নিয়ে গুঞ্জন চলছিল বি-টাউনে। অভিনেত্রী পরোক্ষ ভাবে ‘চর্চিত’ প্রেমিক শিখর পাহাড়িয়ার কথা বলেছেন ঠিকই। কিন্তু সরাসরি কখনও প্রেম নিয়ে কথা বলেননি। অনন্ত-রাধিকার বিয়েতে সেই সম্পর্কেই সিলমোহর দিলেন শ্রীদেবী-কন্যা।

বিয়ের আসর বসে গিয়েছে। বিয়েবাড়িতে এসেই ছবিশিকারিদের ক্যামেরাবন্দি হচ্ছেন তারকারা। এরই মধ্যে জাহ্নবীও এ দিন শিখরের সঙ্গেই বিয়েতে প্রবেশ করেন। একসঙ্গে ধরা দেন ছবিশিকারিদের ক্যামেরায়। আর তাতেই স্পষ্ট হয়, গুঞ্জন নয়, সত্যিই সম্পর্কে রয়েছেন জাহ্নবী ও শিখর।

এ দিনের জন্য জাহ্নবী বেছে নিয়েছেন পিচ রঙের সিকুইনড লেহঙ্গা ও হিরের গয়না। শিখরের পরনেও জমকালো পাঞ্জাবি ও পাজামা। শিখর পেশায় খেলোয়াড় এবং সম্পর্কে মহারাষ্ট্রের প্রাক্তন মুখ্যমন্ত্রী সুশীল কুমার শিন্ডের নাতি।

উল্লেখ্য, এর আগেও এক সাক্ষাৎকারে জাহ্নবী জানিয়েছিলেন, শ্রীদেবীর প্রয়াণের পরে শিখরের উপর নির্ভরশীল হয়ে পড়েন তিনি। ‘কফি উইথ কর্ণ’-তে গিয়েও মুখ ফস্কে বেরিয়ে গিয়েছিল, ‘শিখু’-র নাম। আবার কখনও ‘প্রেমিক’-এর নামের পেনডেন্ট দেখা গিয়েছে জাহ্নবীর গলায়। তবে এই প্রথম ক্যামেরার সামনে একসঙ্গে ছবি তুলে সম্পর্কে সিলমোহর দিলেন জাহ্নবী।

আরও পড়ুন
Advertisement