Tathagata Mukherjee Relationship

আবার বসন্ত তথাগতর জীবনে, দেবলীনা, বিবৃতি এখন অতীত, পরিচালকের মন জুড়ে এক রহস্যময়ী!

টলিপাড়ার গুঞ্জন, পরিচালক তথাগত মুখোপাধ্যায়ের জীবনে এসেছেন নতুন কেউ। শহর কলকাতার অলিগলিতে মাঝে মাঝেই একসঙ্গে দেখা যাচ্ছে তাঁদের।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৭ জানুয়ারি ২০২৩ ১২:১২
পরিচালক তথাগত মুখোপাধ্যায়ের জীবনে নতুন প্রেমের শুরু? সময়ের কিছুটা আগেই পরিচালকের জীবনে এসেছে অন্য বসন্ত।

পরিচালক তথাগত মুখোপাধ্যায়ের জীবনে নতুন প্রেমের শুরু? সময়ের কিছুটা আগেই পরিচালকের জীবনে এসেছে অন্য বসন্ত। ফাইল চিত্র।

দেবলীনা দত্ত, বিবৃতি চট্টোপাধ্যায় এখন অতীত। টলিপাড়ার গুঞ্জন, পরিচালক তথাগত মুখোপাধ্যায়ের জীবনে এসেছেন নতুন কেউ। সময়ের কিছুটা আগেই পরিচালকের জীবনে এসেছে অন্য বসন্ত। রাতের শহরে কখনও রেস্তরাঁতে, কখনও আবার দক্ষিণ কলকাতার অলিগলিতে তাঁদের দেখা যাচ্ছে হাতে হাত রেখে।

তথাগতর জীবনে এই নতুন মানুষটির পরিচয় কী? সে গোপন তথ্য ফাঁস করতে নারাজ তিনি। তবে সেই মানুষটি যে ইন্ডাস্ট্রির কেউ নন, তা স্পষ্ট। শোনা যাচ্ছে, তিনি প্রত্যক্ষ ভাবে টলিপাড়ার সঙ্গে যুক্ত না থাকলেও পরোক্ষ ভাবে এই ইন্ডাস্ট্রির সঙ্গে জড়িত। তিনিও সিনেমাপ্রেমী। বিশ্বের সিনেমাই হয়তো তাঁদের মেলাতে সাহায্য করেছে। তবে তথাগতর কাছ থেকে কিছুই জানা যায়নি। কিন্তু স্টুডিয়োপাড়ায় ফিসফাস, মন দেওয়া-নেওয়া পর্ব হয়েছে আচমকাই।

Advertisement

নিজের প্রেম নিয়ে কোনও দিনই লুকোছাপা করেননি পরিচালক৷ জীবনের এই নতুন মানুষটিকে কবে প্রকাশ্যে নিয়ে আসেন, সেই প্রশ্ন রয়েই যায়। প্রসঙ্গত, এই মুহূর্তে তিনি ব্যস্ত বিভিন্ন ছবির কাজ নিয়ে। কিছু দিন আগেই ঘোষণা করেছেন নতুন ছবির। সেই ছবিতেও অবশ্য মুখ্য চরিত্রে রয়েছেন বিবৃতি। কিন্তু, আচমকাই বিবৃতি-তথাগত সম্পর্কের গল্প অন্য দিকে মোড় নিল কেন? সেই উত্তর অবশ্য অধরা৷ যদিও নিজেদের সম্পর্কের কথা কেউই কখনও প্রকাশ্যে স্বীকার করেননি। আপাতত পরিচালক ব্যস্ত 'পারিয়া' ছবির শুটিং নিয়ে। শোনা যাচ্ছে, এই ছবিতে দর্শক পাবেন নতুন জুটি।

আরও পড়ুন
Advertisement